তিন দিনের জেলা সফরে পূর্ব মেদিনীপুরে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

0 0
Read Time:3 Minute, 3 Second

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর: আজ মুখ্যমন্ত্রীর দ্বিতীয় দিনের সফর। আর কিছুক্ষণ পর উদ্বোধনের অপেক্ষায় মুখ্যমন্ত্রীর স্বপ্নের নিউ দীঘাতে আন্তর্জাতিক মানের কনভেনশান সেন্টার ও সিএম বিল্ডিংয়ের উদ্বোধন করবেন। মুখ্যমন্ত্রীর সফরের জন্য তৃণমূল কংগ্রেস কর্মীরা ক্রমে ভিড় বাড়াচ্ছে দীঘাতে। একবার প্রিয় নেত্রীকে দেখার জন্য অধীর আগ্রহে রয়েছেন তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। কিন্তু সংবাদ মাধ্যম ও তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের চোখ এড়িয়ে ভোর ৩ টের সময় ওল্ড দিঘা সমুদ্র সৈকতে একমাত্র দেহরক্ষীকে নিয়ে সমুদ্র সৈকতের পাড় ধরে হেঁটে বেড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এটা কিন্তু প্রথমবার নয়। এর আগেও মমতা বন্দোপাধ্যায় সমুদ্রের পাড়ে একা হেঁটে বেড়িয়েছেন। তাই দীঘাকে পুলিশ প্রশাসন কড়া নিরাপত্তায় বলয়ে ঢেকে দেওয়া হয়েছে। কি কি রয়েছে মুখ্যমন্ত্রীর স্বপ্নের আন্তর্জাতিক মানের কনভেনশন সেন্টার ও সি এম বিল্ডিং। কনভেনশন সেন্টারে এক হাজার আসন, বিশিষ্ট বাতানুকূল অডিটোরিয়ামের, এছাড়াও নীচের এবং একতলায় দুটি পৃথক প্রদর্শনী হল, গাড়ি পার্কিং, ভিআইপি লাউঞ্জ, কনভেনশন সেন্টারের সামনে থাকছে সুইমিং পুল, কনভেনশন সেন্টারে উন্নত মানের ফুড কর্ণার মাল্টি ফেসিলিটি রেস্তোরাঁ, ব্যাংকোয়েট হল, রয়েছে মুখ্যমন্ত্রী স্বপ্নের আন্তর্জাতিক মানে কনভেশন সেন্টারও সি এম বিল্ডিং।

তাই প্রশাসনের চূড়ান্ত প্রস্তুতি তুঙ্গে। আর কয়েক মুহূর্তের মধ্যেই উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী তার স্বপ্নের প্রকল্প।প্রশাসনের সূত্রে জানা গিয়েছে যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ৪৬ টি প্রকল্পের শিলান্যাস করবেন। যা ১৫০ কোটি ৫২ লক্ষ টাকা ব্যয় হবে। উদ্বোধন করবেন ৭৪ টি প্রকল্পের। যা ২৫২ কোটি ৬২ লক্ষ টাকা ব্যয় হবে। আরো কি নতুন কিছু প্রকল্প পেতে চলেছেন পূর্ব মেদিনীপুর জেলাবাসি তা আর কিছুক্ষণ পরে জানা যাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!