কোচবিহার শহরে বিজেপির সাফাই অভিযানকে স্বাগত জানালেন ভূষণ সিং

0 0
Read Time:2 Minute, 0 Second


মনিরুল হক, কোচবিহারঃ তৃণমূল পরিচালিত পৌর বোর্ডের পরিষেবা তলানিতে গিয়ে ঠেকেছে বলে অভিযোগ তুলে কোচবিহারে পথে নামলো বিজেপি। রবিবার সকালে শহরের ১৯ নং ওয়ার্ডে সাফাই অভিযান চালাল বিজেপি কর্মীরা।


স্বচ্ছ ভারত অভিযান বিজেপির একটি কর্মসূচী থাকলেও এদিনের এই সাফাই অভিযান ছিল একটু ভিন্ন মাত্রার। বিজেপি নেতৃত্বের অভিযোগ, কোচবিহার পৌরসভা পরিষেবা দিতে ব্যর্থ হচ্ছে। তাই বাধ্য হয়ে বিজেপি কর্মীরা মানুষের পাশে দাঁড়াতে এ ধরনের কর্মসূচী গ্রহণ করেছে বলে জানান ভারতীয় জনতা পার্টির কোচবিহার জেলা কমিটির সদস্য বিরাজ বোস।


তিনি বলেন, “রাজার শহর আজ তাঁর শ্রী হারিয়েছে। জঞ্জালে স্তূপে পরিনত হয়েছে বিভিন্ন স্থান। মানুষ পুর পরিষেবা থেকে বঞ্চিত। পাচ্ছেনা পানীয় জল, নিকাশি নালার অবস্থাও বেহাল। তাই আমরা স্বেচ্ছা শ্রম দিচ্ছি এই শহরের গরিমা কে ফিরিয়ে আনতে।”
যদিও এই বিষয়ে পৌরসভার চেয়ারম্যান ভূষণ সিং বিজেপির এই উদ্যোগ কে স্বাগত জানিয়েছেন। তিনি বলেন, “নাগরিকরা যদি নিজ এলাকায় পরিচ্ছনতার কর্মসুচী গ্রহণ করে তাতে সুস্থ থাকবে পরিবেশ। আর পৌরসভার কাজ করতে সুবিধা হবে।” পাশাপাশি পাশি তিনি আরও বলেন এখানে দলের কোন বিষয় নেই যারাই কাজ করবে তাদের কেই স্বাগত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!