আজকের রাশিফল

0 0
Read Time:3 Minute, 23 Second

মেষ:জ্বর বা শারীরিক সমস্যা হতে সাবধান। মানসিক উত্তেজনা এই সপ্তাহে বেড়ে গেলেও মধ্য ভাগে উত্তেজনা বা চিন্তার সমাধান বের হবে। সন্তানের উচ্চ শিক্ষায় বাঁধা প্রাপ্ত হতে পারে। এই সপ্তাহের মাঝামাঝি সময় থেকে আর্থিক উন্নতি।

বৃষ:ভাতৃস্থানীয় ব্যাক্তির সহায় কর্মে প্রভূত উন্নতি। আর্থিক সম্যসার সমাধান। গৃহে সমস্যা হলে মিটিয়ে নিন। সন্তানের এই সপ্তাহে শুভ যোগাযোগ। বয়স্ক ব্যাক্তিদের একটু খেয়াল রাখুন। চিকিৎসক এর পরামর্শ নিন।

মিথুন:সম্পত্তি নিয়ে ভাই বোন এর মধ্যে সমস্যা। গৃহে শুভ অনুষ্টান।আত্মীয় সমাগম।রাস্তায় চলা ফেরায় অতিরিক্ত সাবধানতা নিতে হবে।

কর্কট:যেটা চিন্তা করে কর্মে এগোনো সেটা নাও হতে পারে।পরম আত্মীয় যাকে ভাবছো তার দ্বারা ক্ষতির সম্ভাবনা। প্রেম প্রণয়ে বাঁধা। বিবাহের প্রস্তাব আসতে পারে। বিদেশ ভ্রমণ এর যোগাযোগ আসতে পারে।

সিংহ:প্রেম প্রণয় এর নতুন যোগাযোগ,বিবাহের প্রস্তাব আসতে চলছে। পুরোনো কনো আশাপূরণ হতে পারে। পুরনো বকেয়া টাকা আটকে থাকলে পেতে পারেন। নিকট কনো আত্মীয় সহযোগিতা পাবেন ।

কন্যা:এই সপ্তাহে মন প্রফুল্ল থাকবে।পতি ও পত্নীর মধ্যে সমস্যা বাড়বে।বিচ্ছেদের সম্ভাবনা। আধ্যাতিক চিন্তায় মন। আর্থিক উন্নতি। সন্তানের পড়াশুনায় মন। জলবাহিত রোগ এর থেকে সাবধান।

তুলা:ভ্রমণের সময় জল হতে সাবধান। এখন ফাটকা রোজগারের সুযোগ। খরচা সামলে।

বৃশ্চিক:মিষ্টি কথার জন্য সব কাজ উদ্ধার। রহস্য বিদ্যায় পারদর্শী ব্যাক্তিদের কর্মের সুযোগ। গৃহে পূজা,বা আনন্দ অনুষ্টান। প্রেম প্রণয় এ বাঁধা।

ধনু:মাথা ঠান্ডা করে চলুন। ফাটকা রোজারের সম্ভাবনা। খরচ সামলে। শারীরিক সমস্যা হলে চিকিৎসক এর পরামর্শ নিন।

মকর:বিভিন্ন সমস্যা চললেও ভাগ্য বিরানবনা দেবে না। আর্থিক লেনদেন এখন ভালোই চলবে।

কুম্ভঃপুরোনো কিছু টাকা বা সম্পত্তি বা গুরুত্বপূর্ণ নথি ফিরে পাবার সম্ভাবনা। পতি পত্নীর মধ্যে সমস্যা হলে মিটিয়ে নিন। টিকিয়ে রাখবেন না সমস্যা।

মীন:কর্মক্ষেত্রে অতি সমস্যার মধ্যে দিয়ে উন্নতি। অতিরিক্ত উত্তেজনা শারীরিক সমস্যা ডেকে আনতে পারে।গৃহে সামান্য সমস্যা।আলাপ আলোচনার দ্বারা মেটান। সারা সপ্তাহ ভালো কাটান।

9051415423,7044670174 jyotirmoyeedeboshree.co.inFacebook5WhatsAppTwitterPinterestGmailShare

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!