হরিরামপুরে বাস ও টোটোর মুখোমুখি সংঘর্ষে আহত ৬

0 0
Read Time:2 Minute, 18 Second


হরিরামপুর, গোপাল সূত্রধর, ৩ আগস্ট: যাত্রীবাহী বাস ও টোটোর মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আহত ৬জন। মঙ্গলবার দুপুরে পথ দুর্ঘটনাটি ঘটে হরিরামপুর থানার ইটালঘাঁটি এলাকায়। আহতদের মধ্যে একজন মহিলা ও শিশু রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে হরিরামপুর থানার পুলিশ।

আহতদের উদ্ধার করে প্রথমে হরিরামপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুরুতর আহর থাকায় পরে তাঁদের গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়েছে। পথ দুর্ঘটনার জেরে যান চলাচল বন্ধ হয়ে যায় কিছুক্ষণ। পরে হরিরামপুর থানার পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে।

জানা গিয়েছে, এদিন দুপুরে হরিরামপুর থানার ইটালঘাঁটি এলাকায় হরিরামপুর থেকে একটি যাত্রীবাহী বাস ইটাহারের দিকে আসছিল। ঠিক সেই সময় উলটো দিক থেকে অর্থ্যাৎ হরিরামপুরের দিকে যাচ্ছিল। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি ধাক্কা লাগে ওই যাত্রীবাহী বাস ও টোটোর। সংঘর্ষের ঘটনায় এক শিশু ও মহিলা সহ মোট ৬ জন গুরুতর আহত হয়।

দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রা ছুটে এসে আহতদের উদ্ধার করে। আসে হরিরামপুর থানার পুলিশ। আহত ৬ জনকে প্রথমে প্রথমে হরিরামপুর গ্রামীণ হাসপাতাল ও পরে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে সেখানেই তারা চিকিৎসাধীন।

এদিকে দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ যান চলাচল ব্যাহত হয়ে পড়ে। পরে পরে হরিরামপুর থানার পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে। পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!