বর্তমানে দেশের প্রথম সারিতে দাঁড়িয়ে থাকা নার্সকে নিগ্রহ হতে হলো পুলিশের হাতে

0 0
Read Time:1 Minute, 54 Second

সুমন করাতি (হুগলী) বর্তমানে কঠিন পরিস্থিতিতে প্রথম সারিতে দাড়িয়ে রয়েছে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীরা। কিন্তু তাদের সঙ্গেই যদি বর্বরের মতো আচরণ করা হয় তাহলে কিভাবে রাজ্যের পুলিশকে ধন্যবাদ জানাবে সাধারণ মানুষ। ঠিক এমনই একটি ঘটনা গতকাল অর্থাৎ বুধবার রাতে ঘটে গেল।

ডিউটি যাওয়ার সময় চন্দননগর ফটকগোড়ার কাছে টহল রত পুলিশ কর্মীর হাতে চর খেতে হল চন্দননগর হাসপাতালের জুনিওর নার্স অদিতি সিংহ রায়কে। তাকে এবং তার স্বামীকে মাঝ রাস্তায় আটকায় পুলিশ। জিজ্ঞাসাবাদ চলা কালীনই কথা বলার মাঝেই হটাৎ করে এক মহিলা কনস্টেবল তাকে চড় মারে বলে অভিযোগ ওঠে। যদিও ভিডিওতে ওঠা ফুটেজে স্পটো তা দেখা গিয়েছে। কারণ ঘটনা চলা কালীন উল্টোদিকের বাড়ী থেকে কেউ মোবাইলে বন্দী করেছে পুরো ঘটনাটি।

ঘটনার পর বিষয়টি হাসপাতাল সুপার কে জানান ওই নার্স। পুরো বিষয়টি পুলিশের পদস্থ কর্তাদের জানান সুপার। কিন্তু তারা বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করতে বারন করেছেন। তবে ওই কনস্টেবল এর বিরুদ্ধে বিভাগীয় তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে গোটা ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়েছে। এছাড়াও এই ঘটনা নিয়ে তদন্তের আশ্বাস দেন পুলিশ কমিশনার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!