বর্তমানে কঠিন পরিস্থিতিতে বাস্তব জীবনের হিরো সোনু সুদ

0 0
Read Time:3 Minute, 4 Second

নিউজ ডেস্ক: দেশে একদিকে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। আর অন্যদিকে দ্রুত কাজ চালাতে হচ্ছে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর। কিন্তু করোনার তান্ডব দেশে বাড়ার সঙ্গে সঙ্গে লকডাউন এর সময়সীমা বাড়ানো হচ্ছে। কিন্তু এই লকডাউনের সময়সীমা বাড়ানোর কারণে সবথেকে বেশি সমস্যায় পড়েছেন পরিচয় শ্রমিকেরা।

বাড়ি ফিরবেন কি করে তারা? কেউ হেঁটে বাড়ি ফিরছেন, কেউ বা গাড়ি ভাড়া করে অনেক কষ্টে বাড়ি ফেরার চেষ্টা করছেন। আর এই পরিযায়ী শ্রমিকদেরই এই কঠিন পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা সোনু সুদ। এখনো পর্যন্ত তিনি ১২ হাজার পরিযায়ী শ্রমিককে নিজের দায়িত্বে বাড়ি ফিরিয়েছেন। তার এই অমায়িক মানবিকতার কাজে সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকে তাকে ধন্য ধন্য করছে। যেভাবে এই কঠিন পরিস্থিতিতে তিনি প্রত্যেকটি দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন তাতে তিনি এখন আসল জীবনের পরিণত হয়েছেন। সম্প্রতি সোনু সুদ তার ইন্সটাগ্রাম পেজে একটি তথ্য শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন নমস্কার, আমি আপনাদের বন্ধু সোনু সুদ। আমার প্রিয় শ্রমিক ভাই ও বোনেরা যদি আপনারা মুম্বাই আটকে থাকেন এবং নিজের বাড়িতে ফিরতে চান তাহলে ১৮০০১২১৩৭১১ নম্বরে ফোন করুন। অথবা আপনার ঠিকানা আমাদের নাম্বারে হোয়াটসঅ্যাপ করে পাঠান। হোয়াটসঅ্যাপ নম্বরে দিয়েছেন সেটি হল ৯৩২১৪৭২১১৮। এর সঙ্গে জানান আপনারা কত জন্য কোথা থেকে কোথায় যাবেন। আমাদের টিম আপনাদের যথাসম্ভব সাহায্য করবেন ধন্যবাদ।

এছাড়াও শুধু যে পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দিয়েছেন তা-ও নয়। শ্রমিকদের জন্য যাত্রাপথে প্রয়োজনীয় পিপিই কিট, খাবার ইত্যাদি সবকিছুই ব্যবস্থা করেছেন। এই অভিনেতা তাই বাস্তব জীবনের এক আসল নায়ক। তাই অভিনেতার জন্য নেটিজেনরা তাকে ভারতরত্ন দেওয়ার দাবি তুলেছেন। যেভাবে ভারতরত্ন দেওয়ার দাবি করেছেন নেটিজেনরা তা নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!