আত্মহত্যা করলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত

0 0
Read Time:2 Minute, 57 Second

নিউজ ডেস্ক: বিশে বিষ বছর এই ২০২০ সাল। আবারও নক্ষত্র পতন বলিউডে। আত্মহত্যা করলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মুম্বাইয়ের ব্যান্দ্রার নিজের বাড়িতে আত্মহত্যা করেন তিনি।

সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন তিনি। আর রবিবার তার বাড়ি থেকে উদ্ধার করা হয় তার ঝুলন্ত মৃতদেহ। আচমকাই তার মৃত্যুর খবর পেয়ে স্তব্ধ বলিউড থেকে টলিউড। মৃত্যু কালে তার বয়স হয়েছিল মাত্র ৩৪।

১৯৮৬ সালে জন্ম তার। আর ২০০৮ সালে প্রথম টিভি সিরিয়াল ‘পবিত্র রিস্তা’ দিয়ে ক্যারিয়ার শুরু। তার এরপর ধীরে ধীরে অভিনয় জীবনের যাত্রা শুরু হয় সুশান্তের।

২০১৩ সালে ‘কাই পো চে’ দিয়ে সিনেমা জগতে পা রাখেন তিনি। এরপরে বেশ কয়েকটি নজরকাড়া ছবিতে অভিনয় করেছেন তিনি। তার মধ্যে রয়েছে ছিছরে, রবতা, কেদারনাথ, শুদ্ধ দেশি রোম্যান্স। এমনকি ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে ধোনির চরিত্রে অভিনয় করেছেন তিনি।

সূত্রে খবর অনুযায়ী জানা যায় যে বেশ কিছুদিন ধরে নাকি তিনি অবসাদে ভুগছিলেন। এমনকি তার জন্য তিনি চিকিৎসা করা ছিলেন। ঘর থেকে তিনি সেরকম বেরো হতেন না।

তাঁর মৃতদেহ উদ্ধারের সঙ্গে সঙ্গে তার ঘর থেকে পাওয়া গিয়েছে বেশ কিছু কাগজপত্র ও ওষুধ। যা থেকে প্রমাণ হয় যে তিনি চিকিৎসা করাচ্ছিলেন।

অর্থাৎ এই পুরো লকডাউনের সময়টাতেই এই অভিনেতা বাড়িতে একাই ছিলেন।

এমনকি বেশ কয়েকদিন আগে তার প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়াও আত্মহত্যা করেছেন। তার আকস্মিক মৃত্যুতে স্তব্ধ বলিউড, অভিনয় মহল। এমনকি ভারতীয় ক্রীড়ামহলও শোক স্তব্ধ। তার মৃত্যুর পরে প্রত্যেক অভিনেতা অভিনেত্রীরাই টুইটারের মাধ্যমে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!