প্রধানমন্ত্রীর দেওয়া চিঠি বিলি মানিকচকে।

0 0
Read Time:4 Minute, 30 Second


রাহুল মন্ডল,মালদা ঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সকল ভারতবাসীর উদ্দ্যেশ্যে একটি চিঠি লিখেছেন। সেই চিঠি ‘গৃহসম্পর্ক’ অভিযানের মধ্য দিয়ে প্রত্যেক ভারতবাসীয়া হয়েছে ভারতীয় জনতা পার্টির তরফে। একি সাথে মালদা জেলার মানিকচক বিধানসভার ২৪ নম্বর মন্ডলের তরফে কর্মসূচীর গ্রহন করা হলো । মালদার বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক স্বাধীন কুমার সরকার বৃহস্পতিবার এই কর্মসূচী আনুষ্ঠানিক ভাবে সূচনা করেন । বিধায়ক ছাড়াও উপস্থিত ছিলেন জেলা বিজেপির সহ সভাপতি সন্তোষ মন্ডল,২৪ নম্বর মন্ডল সভাপতি বিশ্বজিৎ মন্ডল ,
বিজেপি নেতা, সন্তোষ মন্ডল, মিঠু কুমার সরকার , অনিল মন্ডল সহ নেতা কর্মীর ।
বিজেপি বিধায়ক স্বাধীন কুমার সরকার ‘গৃহ সম্পর্ক’ অভিযান সূচনা করে মানিকচক প্রত্যেক মানুষের হাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির লেখা চিঠি বিতরণ করে কর্মসূচী শুরু করেন ।

এই বিষয়ে স্বাধীন বাবু বলেন ‘গৃহ সম্পর্ক’ অভিযান শুরু হলো মানিকচকে। । আমাদের বাড়ি বাড়ি কার্যক্রম চলছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজির নাগরিকদের উদ্দেশ্যে যে চিঠি লিখেছেন সেই চিঠি আমরা প্রত্যেক মানুষের কাছে হাতে তুলে দিলাম । বাড়ি ছাড়াও , ব্যবসায়ী দোকানদাররা আছেন,তাঁদের সবার সাথে যোগাযোগ এবং কথা বলা হল খুব ভালই লাগল।যদিও লকডাউন চলছে তাই মানুষ বেশ খানিকটা কম বেড়াছে বাড়ি থেকে যত মানুষদের সাথে দেখা হল এই চিঠি আমরা তুলে দিচ্ছি ।বর্তমান কঠিন পরিস্থিতিতে মানুষের কি করনীয়, সরকারের সঙ্গে থাকতে মানুষের কাছে আবেদন রাখছি। সাধারণ মানুষের কোন সমস্যা থাকলেও আমরা শুনছি যেটা সমাধান করা সম্ভব সেটা করছি, যেটা সম্ভব নয় সেটা বলে দিচ্ছি।
প্রধানমন্ত্রী দেশবাসীর উদ্দেশ্যে লেখা চিঠির উল্লেখ্য যোগ্য যেটা সেটা হল,
তিনি লিখেছেন, আরও একবার দেশের ১৩০ কোটি মানুষ এবং তাদের গণতান্ত্রিক চেতনার কাছে আমি নতমস্তক । এটা যদি স্বাভাবিক সময় হতো , আমি আপনাদের সবার মধ্যে দিয়ে গিয়ে আমার মনের কথা বলতাম কিন্তু বর্তমান পরিস্থিতির কারণে তা সম্ভব নয়। তাই এই পত্রের মাধ্যমে আপনাদের আশীর্বাদ প্রার্থনা করছি ।আপনাদের স্নেহ, শুভকামনা এবং সক্রিয় সমর্থন সবসময় আমাকে নতুন শক্তি ও অনুপ্রেরণা দিয়েছে। যেভাবে আপনারা ভারতীয় গণতন্ত্রের মিলিত শক্তি কে তুলে ধরেছেন তা সারা পৃথিবীর কাছে আলোক -বর্তিকা স্বরূপ। দেশবাসীর স্বপ্ন ভারতকে আবার জগত সভায় শ্রেষ্ঠ আসনে দেখার। গত একটি বছর আমরা কাজ করেছি ভারতবাসী স্বপ্ন পূরণের লক্ষ্যে ।আজ দেশের 130 কোটি জনতা নিজেদের সংযুক্ত ও সম্পৃক্ত করেছেন এই লক্ষ্যে গৃহীত কর্মযজ্ঞে জ্ঞান শক্তি ও রাষ্ট্রশক্তির অপূর্ব মেলবন্ধন সৃষ্টি নতুন শক্তি আজ দেশমাতার শরীরের প্রতিটি কোষে প্রবাহিত সবকা সাথ সবকা বিকাশ শক্তিতে দীক্ষিত ভারত আজ সব দিকে এগিয়ে চলেছে দৃঢ় পদক্ষেপে।পাশাপাশি স্বাধীন বাবু বলেন আগামীতে এই কর্মসূচী গোটা মানিকচক বিধানসভা জুড়ে হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!