১৭ ঘন্টা পরেও কোভিড আক্রান্তকে পাঠান হলনা বিশেষ কোভিড হাসপাতালে

0 0
Read Time:2 Minute, 40 Second

নিউজ ডেস্ক: গতকাল রাত ৯.৩০টায় কোভিড পজিটিভ রিপোর্ট আসা সত্বেও সেই রিপোর্ট চেপে দেওয়ার অভিযোগ উঠল দুর্গাপুর মহকুমা হাসপাতাল কতৃপক্ষের বিরূদ্ধে । মুলত অভিযোগ হাসপাতাল সুপার দেবব্রত দাস সহ সহকারী সুপারের বিরূদ্ধে। বিষ্ফোরক অভিযোগ হাসপাতালের প্রসুতি বিভাগের ডাক্তারদের । প্রায় ১৭ ঘন্টা হয়ে গেলেও ওই মহিলাকে বিশেষ কোভিড হাসপাতালে স্থানান্তরিত করা হয় নি । কার্যত চরম বিভ্রান্তি ও আতংকে ভুগছেন ডাক্তার নার্স সহ স্বাস্থ্যকর্মীরা । কোভিডের মত এই মারন রোগকে গুরুত্ব দিচ্ছে না সুপার , এই অভিযোগে কর্মবিরতিতে প্রসুতি বিভাগের ৭জন ডাক্তার , ১৪ জন নার্স সহ অন্যান্য স্বাস্থ্যকর্মীরা । প্রসুতি বিভাগের মহিলা চিকিৎসকরাও চরম আতংকে। দুজন মহিলা চিকিৎসকের বাড়ীতে ছোট শিশু আছে , সুপারের ভুমিকায় তারা চরম বিভ্রান্তিতে ।

গত ৭ই জুলাই স্ত্রী রোগ সংক্রান্ত বিষয়ে এই মহিলা ভর্তি হয়েছিল মহকুমা হাসপাতালে । মহকুমা হাসপাতালেরই করোনা আক্রান্ত এক মহিলা চিকিৎসক তাকে পরীক্ষা করে । ফলে এই মহিলারও লালারস পরীক্ষা হয় । যার রিপোর্ট গতকাল এসেছে ।

ওই.মহিলা রোগী সকাল থেকেই হাসপাতাল চত্বর ঘুরে বেড়িয়েছেন বলে অভিযোগ রোগীর আত্মীয়দের ।

প্রায় ১টা নাগাদ হাসপাতালে আসেন সুপার দেবব্রত দাস । তিনি জানান যে ব্যাবস্থা গ্রহন করা হচ্ছে । দুর্গাপুর নগরনিগমের পক্ষে হাসপাতাল চত্বর স্যানিটাইজ করা হচ্ছে ।

এই অতিমারির সময়ে সরকারী হাসপাতালের বেহাল পরিকাঠামোর ছবি তে প্রশ্ন উঠছে কেন এত দেরী ? কেন চেপে যাওয়ার চেষ্টা ? কেনই বা বিপদের মধ্যে ফেলার চেষ্টা ডাক্তারদের ? সুপারের ভুমিকা ইতিমধ্যেই প্রশ্নের মুখে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!