বর্তমান প্রজন্মের বর্তমান অবস্থা হল দোষ করেও গলা উঁচিয়ে কথা বলা

0 0
Read Time:4 Minute, 48 Second

নিউজ ডেস্ক: কথায় বলে চোরের মায়ের বড় গলা। ঠাকুর ঘরে কে রে আমি তো কলা খাইনি।এমন অবস্থায় দাঁড়িয়ে আজ কালিয়াগঞ্জ এর কিছু উঠতি বয়সী যুবক ও যুবতীরা সরাসরি চলে এলেন দল বেঁধে কালিয়াগঞ্জ এর বহুল প্রচারিত নিউজ পোর্টাল বর্তমানের কথার সম্পাদকের বাড়ির সামনে এসে সম্পাদক ও এই সংবাদ মাধ্যমের সাংবাদিকদের বাড়ি থেকে বাড়ী থেকে রাস্তায় ডেকে নিয়ে এসে অকথ্য ভাষায় গালাগালি ও দেখে নেওয়ার হুমকি দেয়। দীর্ঘক্ষন তাদের এই রুদ্রমূর্তি চলার পর অবশেষে পুলিশ ঘটনাস্থলে আসলে তারা পালিয়ে যেতে বাধ্য হয় যে যার মতো করে।
উল্লেখ্য সম্প্রতি কালিয়াগঞ্জ এর কিছু যুবতী তাদের কারো একটি বাড়িতে বসে একসাথে মদ্যপান করার পাশাপাশি কিছু নেশা জাতীয় জিনিস খেতে থাকে। সেই ভিডিও তাদের মধ্যে কেউ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার নিমিষের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। এই খবর জানতে পেরে সোশ্যাল মিডিয়ায় দেওয়া সেই ভিডিও ডাউনলোড করে আর বর্তমানের কথায় ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। এরপর সেই নিউজ নিউজ এর মধ্যে ভাইরাল হয়ে যাওয়ার পর এই কুকীর্তি করা যুবতীদের মধ্য থেকে একজন বর্তমানে কথা সংবাদমাধ্যমে ফোন করে ভবিষ্যতে এমন ঘটনা না করার প্রতিশ্রুতি দিলেন এবং এই ঘটনার জন্য ক্ষমা চেয়ে নিলে বর্তমানের কথা সেই সমস্ত যুবতীদের ভবিষ্যতের কথা ভেবে ইউটিউব চ্যানেল থেকে সেই ভিডিও ডিলিট করে দেয়। এরপর সন্ধ্যা ঘনিয়ে আসতে না আসতে ওই মদ্যপান আসরের মধ্য থেকে একজন যুবতী বাদ দিয়ে বাকিরা তাদের পরিবার এবং সঙ্গী-সাথীদের নিয়ে এসে বর্তমানে কথার সম্পাদক তপন চক্রবর্তী, সাংবাদিক , তম্ময় চক্রবর্তী,এবং শংকর গুপ্তা কে ঘর থেকে বাইরে ডেকে নিয়ে এসে রাস্তার সামনে দাঁড়িয়ে বিভিন্ন ভাবে হুমকি দিতে থাকে। শুধু তাই নয় এই ঘটনার জন্য আগামী দিনে এই সমস্ত সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকি দেয় তারা।কেন মধ্যপান আসরের ভিডিও বর্তমানের কথা ইউটিউব চ্যানেলে প্রকাশ করে ভাইরাল করেছে এই অজুহাতে। ঘন্টাখানেক তাদের তাণ্ডবে কার্যত বর্তমানের কথা সম্পাদকের বাড়ি ঘেরাও করে রাখে তারা। ঘটনার খবর পেয়ে কিছুক্ষণের মধ্যে যখন পুলিশ আসে তখন তারা এদিকে ওদিকে পালিয়ে যায়। এদিকে বর্তমানের কথার সম্পাদক ও তাদের সহকর্মীদের বাড়ির সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ এবং হুমকি দিযে গেলেও তাদের উদ্দেশ্যে বর্তমানে কথা পরিষ্কার জানিয়ে দিতে চায়, বর্তমানের কথা কোন হুমকি
সমাজে এই সমস্ত অপরাধীদের বিরুদ্ধে সব সময় বর্তমানে কথা আগে যেমন করে গর্জে উঠেছিল, যেভাবে আজ অপরাধীর বিরুদ্ধে গর্জে উঠছে ঠিক ভবিষ্যতেও একইভাবে এদের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবে।যে সমস্ত মেয়েরা সমাজকে কলুষিত করতে চায় নিজেদের অস্তিত্ব রক্ষার তাগিদে তাদের নানান ধরনের কুকীর্তি মূলক কাজ করে তাদের বিরুদ্ধে আজকের মত করে বর্তমানের কথা লড়াই চালিয়ে যাবে। কালিয়াগঞ্জ এর সুনাম যারা নষ্ট করতে চাচ্ছে তাদের ধিক্কার জানায় বর্তমানের কথা।
এদিকে আজকে যেভাবে সত্য খবর করার দায়ে বর্তমানে কথা আক্রান্ত হল তার প্রতিবাদের ঝড় ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে ওই সমস্ত যুবক-যুবতীদের বিরুদ্ধে দিকে দিকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!