একটা ভুল নষ্ট করতে পারে পুরো টুর্নামেন্টকে

0 0
Read Time:1 Minute, 58 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী): সোমবার আরসিবির প্রথম দলের ভার্চুয়াল বৈঠকে সহকর্মীদের সতর্ক করে দিলেন দলের অধিনায়ক বিরাট কোহলি।

টিমের বৈঠকে দলের অধিনায়ক তাঁর সহকর্মীদের কোভিড মহামারীর নিয়ম নিয়ে সতর্ক থাকার কথা বলেন। এছাড়া বিভিন্ন আরো নিয়ম কঠোরভাবে অনুসরণ করার নির্দেশ দেন এবং একটা ভুল নষ্ট করে দিতে পারে গোটা টুর্নামেন্ট তাই তাদের সতর্কভাবে সবকিছু মেনে চলার অনুরোধ করেন অধিনায়ক কোহলি। বৈঠকে উপস্থিত ছিলেন সাইমন ক্যাটিচ এবং আরসিবির ক্রিকেট অপারেশনের পরিচালক মাইক হেসন। বৈঠকের কথা হয়েছে নিয়ম সংক্রান্ত সমস্ত বিষয়ে।

কোহলি জানান, তাদের মাথায় রাখতে হবে সুরক্ষার কথা। প্রথম দিন থেকেই তিনি দলের অনুশীলনের দিকে নজর রাখেন বিকাশের দিকে বিশেষভাবে জোর দেন। ভারত থেকে আমিরশাহী যাওয়ার পরই সমস্ত প্লেয়ারকে কঠোর নিয়মের মধ্যে রাখা হয়েছে এবং ছয় দিন কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

আমিরশাহী যাওয়ার আগেই খেলোয়ারসহ সহকর্মীদের করা হয়েছিল একাধিকবার পরীক্ষা এছাড়া পরে টুর্নামেন্টের পাঁচ দিন অন্তর অন্তর করা হবে পরীক্ষা। সমস্ত সুরক্ষা মেনেই হবে টুর্নামেন্ট কিন্তু তাও কোহলি নিজের দলকে আলাদা করে পুরো বিষয় নিয়েই সতর্ক করেছেন এই বৈঠকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!