বিএমসি নোটিসের শুনানি ২২ সেপ্টেম্বর

0 0
Read Time:2 Minute, 18 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী): কঙ্গনা এবং মহারাষ্ট্র সরকারের মধ্যেকার বাকযুদ্ধ এখন আর সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সীমাবদ্ধ নেই। সমস্ত কিছুর সঙ্গে এখন জড়িয়ে পড়েছে আইন-আদালত। যার জেরেই রায় দেওয়া হবে ২২ সেপ্টেম্বর।

বৃহস্পতিবার বিএমসির তরফ থেকে হাইকোর্টে এফিডেভিট জমা দেওয়ার পাশাপাশি কঙ্গনা মুম্বাই পুরসভার বিরুদ্ধে আবেদন জমা দিয়েছেন। সব মিলিয়ে পুরো ঘটনার ওপর বৃহস্পতিবার হাইকোর্টের রায় দেওয়ার কথা ছিল। কিন্তু সেই রায় পিছিয়ে দিয়ে, শুনানির তারিখ দেওয়া হলো ২২ সেপ্টেম্বর। রায়ের জন্য এখন অপেক্ষা করতে হবে ২২ সেপ্টেম্বর পর্যন্ত।

বুধবার মুম্বাই এসে কঙ্গনা উদ্ধব ঠাকরেকে নিশানা করে কিছু মন্তব্য করেন। তিনি উদ্ধব ঠাকরের সরকারের উদ্দেশ্যে একটি ভিডিওতে জানান, “আজ আমার ঘর ভেঙেছে কাল তোর অহংকার ভাঙবে।” তিনি এরপর আবার সরাসরি শিবসেনাকে আক্রমণ করে ট্যুইটারে লেখেন, ‘বালাসাহেব ঠাকরের সমস্ত নীতি বিসর্জন দিয়ে এখন শিবসেনা সনিয়ার নীতিতে চলা শুরু করেছেন।’ তিনি সঙ্গে এও মন্তব্য করেছেন, ‘যারা অফিস ভেঙে দেয় তাদের দয়া করে যেন সিভিক বডি না বলা হয়। এতে সংবিধানের অপমান হয়।’

অন্যদিকে কঙ্গনার সমস্ত মন্তব্যে এবং তার সাথে হওয়া সমস্ত ঘটনার বিপক্ষে সমর্থন জানিয়েছেন সুশান্তের দিদি শ্বেতা সিং। তিনি কঙ্গনাকে সমর্থন জানিয়ে ট্যুইটারে একটি বিবৃতির সাথে ট্যাগ লাইন লেখেন #ওইডিমান্ডরামরাজ। সঙ্গে তিনি সকলকে সমর্থন জানাতে অনুরোধও করেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!