সুশান্তের ফার্ম হাউসে হানা এনসিবির

0 0
Read Time:2 Minute, 18 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী): সুশান্ত সিং রাজপুতের ফার্ম হাউসে তল্লাশি চালালো এনসিবি। সেখান থেকে উদ্ধার করা হয়েছে হুক্কা, অ্যাশ ট্রে-সহ প্রচুর পরিমাণে ওষুধ।

সুশান্তের বান্দ্রার বাড়ির পর এবার পবন লেক ফার্ম হাউসে তল্লাশি চালালেন এনসিবির তদন্তকারী দল। সেই ফার্ম হাউসের ভাড়া মাসে আড়াই লক্ষ টাকা। রবিবার জিজ্ঞাসাবাদে এনসিবিকে সমস্ত তথ্য দিয়েছেন রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তী। সুশান্তের ফার্ম হাউসে পার্টি সংক্রান্ত সমস্ত খবর এমনকি পার্টিতে কেমন অর্থ ব্যয় হতো! সেই সমস্ত কিছু এনসিবিকে জানিয়েছেন সৌভিক চক্রবর্তী। এরপরেই তল্লাশি চালানো হয় সুশান্তের ফার্ম হাউসে।

সংবাদ মাধ্যমের সূত্র থেকে জানা গিয়েছে, ফার্ম হাউসে প্রায়ই পার্টির আয়োজন করা হতো। যেই পার্টিতে উপস্থিত থাকতেন রিয়া ও সৌভিক চক্রবর্তী, সিদ্ধার্থ পিঠানি ও হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা- সহ আরো অনেক বন্ধুবান্ধব। সূত্র থেকে জানা গিয়েছে, সুশান্ত যেই সময় বেশি মাত্রায় ডিপ্রেশনে ছিলেন, সেই সময়েই ওই ফার্ম হাউসে পার্টি করা হতো।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে তিনটি কেন্দ্রীয় সংস্থা থেকে কাজ চলছে জোড় কদমে। একদিকে সিবিআই এর তরফ থেকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সুশান্তের বন্ধুসহ ম্যানেজার সকলকে। অন্যদিকে এনসিবির তরফ থেকে তদন্ত করা হচ্ছে মাদক সূত্রে আর ইডির তরফ থেকে তদন্ত করা হচ্ছে অর্থ সংক্রান্ত বিষয়ে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!