এনসিবির নতুন পদক্ষেপ

0 0
Read Time:2 Minute, 1 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী): এনসিবির তরফ থেকে ফের মাদকচক্রের গ্রেফতার করা হয়েছে আরও চারজনকে এবং হাইকোর্ট থেকে বাসিত পরিহারের জামানতের আর্জি পিছিয়ে দিয়ে ২৯ সেপ্টেম্বর করা হয়েছে। শুক্রবার এনসিবি মুম্বাইয়ের বর্সোবা থেকে ড্রাগ পেডলার রাহিলকে গ্রেফতার করেছে।

সংবাদমাধ্যমের সূত্র থেকে জানা গিয়েছে, তার কাছ থেকে তিন থেকে চার কোটি টাকার হিমাচলী চরশ (হশীশ) পাওয়া গিয়েছে। এমনকি সূত্র বলছে, রাহিলের সঙ্গে সৌভিক ও রিয়া চক্রবর্তীসহ বাকি ড্রাগ পেডলারদের যোগাযোগ রয়েছে। একদিকে এনসিবি যেখানে একের পর এক ড্রাগ পেডলারদের গ্রেফতার করছে, অন্যদিকে সিবিআইয়ের একটি তদন্তকারী দল AIIMS-এর ডাক্তারদের সঙ্গে ভিসেরা রিপোর্ট নিয়ে আলোচনা করার জন্য দিল্লি গিয়েছে।

সূত্র থেকে জানা গিয়েছে, আগামী সোমবার ২১ সেপ্টেম্বর সিবিআই-এর এই দল মুম্বাই ফিরবে। অনুমান করা হচ্ছে যারপর জানা যাবে সুশান্তের মৃত্যু হত্যা না আত্মহত্যা! এছাড়া এনসিবির কাছে ২০১৯ সালে করণ জোহরের বাড়িতে হওয়া পার্টির ভিডিও নিয়ে মানজিন্দর শীর্ষার তরফ থেকে মামলা দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে । অন্যদিকে এনসিবি করণ জোহরের ভিডিও সংক্রান্ত ঘটনার বোম্বাই এনসিবির কাছে হস্তান্তর করেছে। বোম্বাই এনসিবি এই নিয়ে তদন্তও শুরু করে দিয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!