অ্যামাজনের সিইও কে চিঠিতে ক্ষতিপূরণ আদায়

0 0
Read Time:1 Minute, 38 Second

নিউজ ডেস্ক: ঠাকুমার জন্য আমাজন থেকে একটি ফোনের অর্ডার করেছিলেন মুম্বইয়ের ওঙ্কার হান্মাতে। ফোন আসেনি। অথচ স্ট্যাটাস দেখাচ্ছে, ডেলিভারি হয়েছে। উপায় না দেখে ওঙ্কার চিঠি লিখেছিলেন আমাজন সিইও জেফ বেজোসকে।

চিঠিতে ওঙ্কার লিখেছিলেন, আমি আপনাদের কাস্টমার সার্ভিস ও ডেলিভারির নিয়মকানুন নিয়ে অত্যন্ত ক্ষুব্ধ। আমাজন থেকে যে ফোন অর্ডার করেছিলাম, তা হাতে তো আসেইনি, উল্টে রেখে গিয়েছিল সোসাইটি গেটে, তা চুরি হয়ে গিয়েছে। ডেলিভারির ব্যাপারে কোনও ফোনও আসেনি আমার কাছে। এরপরেও আপনাদের কাস্টমার সার্ভিস বারবার বলে চলেছে, তদন্ত চলছে, আর আমি কোনও রোবটের সঙ্গে কথা বলছি কিনার মত স্ট্যান্ডার্ড রিপ্লাই। গোটা ঘটনার সিসিটিভি ফুটেজ পাঠাচ্ছি আমি। পুরো ঘটনা অত্যন্ত বিরক্তিকর, এরপরেও আমাজন থেকে কিছু কিনতে গেলে আমায় ভাবতে হবে।

এই ঘটনার পর ফোনের দাম ওঙ্কারকে ফেরত দেওয়া হয়েছে। ওঙ্কার জানিয়েছেন, আমাজনের পরিষেবায় তিনি খুশি, তাদের থেকে কেনাকাটায় আর তাঁর সমস্যা নেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!