বিতর্কিত বিজ্ঞাপনের পাশে বলিউডের তারকারা

1 0
Read Time:2 Minute, 21 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী): সম্প্রতি তানিশকের একটি বিজ্ঞাপন নিয়ে হয়েছে জোরদার বিতর্ক। যার জেরে তুলে নেওয়া হলো সেই বিজ্ঞাপনকেই। তবে সেই বিজ্ঞাপনকে ঘিরে মন্তব্য রেখেছেন বলিউডের একগুচ্ছ তারকা।

তানিশকে’র দেওয়া সেই বিজ্ঞাপন নিয়ে অভিনেত্রী রিচা চাড্ডা উদাহরণ দেন নিজের ব্যক্তিগত জীবনের। অভিনেত্রী বলেন, “তাঁর জীবনটাও বিজ্ঞাপনের মতই।” কেননা পরের বছর তিনি গাঁটছড়া বাঁধতে চলেছেন আলি ফজলের সঙ্গে। সেদিক থেকে দুটি আলাদা সম্প্রদায় বিবাহ বন্ধনে বাঁধতে চলেছে। অভিনেত্রী বলেছেন, “আলির পরিবারের থেকে তিনি অনেক কিছু পেয়েছেন।” অন্যদিকে তাঁর সেই মানুষগুলোর জন্য খারাপ লাগে, যারা বিবাহিত সম্পর্ক নিয়ে খুঁত ধরে।

একইভাবে এই বিজ্ঞাপন নিয়ে মন্তব্য করেছেন দিব্যা দত্ত থেকে শুরু করে জাভেদ আখতার সহ মিনি মাথুরও। চলচ্চিত্র পরিচালক কবীর খানের স্ত্রী হিসেবে তিনি জানান, “বহু বছর হয়ে গিয়েছে তাঁর সঙ্গে কবীর খানের বিয়ের।” তাঁদের জীবনে বহু সংস্কৃতির মেলবন্ধন জড়িয়ে রয়েছে বলে জানালেন অভিনেত্রী। এমনকি দুই সংস্কৃতির মানুষের কাছ থেকে ভালোবাসা পেয়েছেন অভিনেত্রী। জানালেন নিজেই। সঙ্গে অভিনেত্রী প্রশ্ন তুললেন, “ধর্ম কেন কোন কিছুতে বাঁধা হয়ে দাঁড়াবে!” যেখানে আমরা বাস করি ধর্মনিরপেক্ষ দেশে।

বলিউডের অনেকেই আওয়াজ তুলেছেন এই বিজ্ঞাপনের বিতর্কতা প্রসঙ্গে। যেখানে একাংশ মানুষের দাবী বিজ্ঞাপনে প্রশ্রয় দেওয়া হয়েছে “লাভ জিহাদকে”। তবে তুলে নেওয়া হয়েছে সেই বিজ্ঞাপন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!