ভারতের অর্থনীতি ঘুরে দাঁড়াচ্ছে: নরেন্দ্র মোদি

0 0
Read Time:2 Minute, 5 Second

নিউজ ডেস্ক: কৃষি এবং শ্রম আইন সংস্কারের পথেই দেশের অর্থনীতি, এগিয়ে যাবে বলে দাবি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। করোনা সংক্রমণ দেশে যত বেশি ছড়িয়েছে, ততো প্রধানমন্ত্রীর থেকে একের পর এক জবাব চেয়েছেন বিরোধীরা। তবে সেসব প্রশ্ন এক প্রকার এড়িয়েই গিয়েছেন প্রধানমন্ত্রী। তবে এই পরিস্থিতিতে মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এই অতিমারির সময় দাঁড়িয়ে শুধু করোনাভাইরাস এর বিরুদ্ধে লড়াই চলছে এমনটা নয়, এই সময় দেশের অর্থনীতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আপ্রাণ চেষ্টাও করা হয়েছে। কিন্তু তবুও পিছিয়ে পড়তে হয়েছে বারবার। এর জেরে বিরোধীরা কটাক্ষ করতে ছাড়েননি প্রধানমন্ত্রী কে।

তবে এই বিষয়ে নরেন্দ্র মোদী দাবি করেন প্রত্যাশার চেয়েও অতি দ্রুত ছন্দে ফিরছে দেশের অর্থনীতি। তিনি জানিয়েছেন, সম্প্রতি কৃষি এবং শ্রম আইন সম্পর্কিত যে সংস্কার কর্মসূচি তার সরকার নিয়েছে তা বিশ্বদরবারে ভারতের পক্ষ থেকে একটি বার্তা বহন করছে। তিনি আরো বলেন নতুন ভারত যাতে পৃথিবীতে লগ্নির সবথেকে বেশি পছন্দসই জায়গা হয়ে উঠতে পারে তার জন্য যাবতীয় কর্মসূচি তার সরকার গ্রহণ করবে। দেশের অর্থনীতি সত্যিই ঘুরে দাঁড়াচ্ছে তার প্রমাণস্বরূপ তিনি পাঁচটি সূচকের উল্লেখ করেন। তিনি বলেন অর্থনীতিকে চাঙ্গা করার জন্য সময় মতো তার সরকার যাবতীয় পদক্ষেপ গ্রহণ করবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!