সফল ট্রাকিয়োস্টোমি অস্ত্রোপচার

0 0
Read Time:2 Minute, 0 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী): সফল হল প্রবীণ অভিনেতার ৪৮ ঘন্টার ট্রাকিয়োস্টোমি অস্ত্রোপচার। বেলভিউ হাসপাতাল সূত্রের খবর, “সফল হয়েছে প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের অস্ত্রোপচার। এর পরের ধাপ হিসেবে, তাঁর করা হবে প্লাসমাফেরেসিস”। বুধবার চিকিৎসক অরিন্দম কর বলেছেন, “খুব সফলভাবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের ট্রাকিয়োস্টোমি অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। ইএনটি বিশেষজ্ঞ দীপঙ্কর দত্ত করেছেন এই অস্ত্রপচার।” খুব সংকটজনক পরিস্থিতিতেই সম্পন্ন হয়েছে প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের অস্ত্রোপচার।

বেলভিউর চিকিৎসক জানিয়েছেন, “সমস্যা রয়েছে হেমাটোলজি সংক্রান্ত বিভিন্ন বিষয়ে। বেশ কিছুটা কম তাঁর প্লেটলেটও। তার মধ্যে অস্ত্রোপচার করা ছিল খুবই কঠিন। কিন্তু তা সত্বেও সফল হয়েছে অস্ত্রোপচার।”

চিকিৎসক বোর্ড প্লাসমাফেরেসিস করার সিদ্ধান্ত নিয়েছেন আগামীকাল। এর ফলে তাঁর দ্রুত জ্ঞান ফিরবে বলেও জানা গিয়েছে। তবে এই মুহূর্তে তাঁর শরীরে জ্বর নেই এবং অন্যান্য অঙ্গ প্রত্যঙ্গও কাজ করছে স্বাভাবিক। ধীরে ধীরে তাঁকে ভেন্টিলেশনের বাইরে আনার চেষ্টা চলছে বলে, জানালেন চিকিৎসক। আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!