ওড়িশা এফসি ২০২০-২১ টিম প্রোফাইল

0 0
Read Time:2 Minute, 57 Second

নিউজ ডেস্ক (প্রীতি বসাক): আগামী ২০ নভেম্বর থেকে শুরু হয়ে যাবে আইএসএল। এবারের আইএসএল টুর্নামেন্টে ডাবল রাউন্ড রবিন ফরম্যাটে একে অপরের বিপক্ষে খেলবে প্রতিটি দল। গতবারের ৯৫টি ম্যাচের পরিবর্তে এই মরশুমে মােট ১১৫টি ম্যাচের আয়ােজন করা হয়েছে। লিগ তালিকায় শেষ ৪টি টিম পৌঁছবে প্লে অফে। এরই মধ্যে ওড়িশা এফসি দলের স্প্যানিশ কোচ জোসেফ গোম্বাউকে সরিয়ে, আসন্ন মরশুমে দলের দায়িত্ব দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের প্রাক্তন কোচ স্টুয়ার্ট বাক্সটারকে।

দলে নতুন কোচের পাশাপাশি, একাধিক নতুন ফুটবলারেরও আগমণ ঘটেছে। আরিদেন সান্তানা এবং সিসকো হার্নান্দেজের মতো আপফ্রন্টের দুই জোড়া ফলাও ক্লাব ছেড়েছেন। পরিবর্তে বেঙ্গালুরু এফসি থেকে ওডিশা এফসি’তে আগমণ ঘটেছে স্প্যানিশ স্ট্রাইকার ম্যানুয়েল ওনয়ু এবং জোড়া ব্রাজিলিয়ান স্ট্রাইকার মার্সেলো পেরেইরা এবং দিয়েগো মৌরিসিওর। মাঝমাঠে নতুন অন্তর্ভুক্তি ঘটেছে কোল আলেকজান্ডারের।

ভারতীয়দের মধ্যে হায়দরাবাদ এফসি থেকে যোগ দিয়েছেন গোলরক্ষক কমলজিৎ সিং। এছাড়া মিডফিল্ডার স্যামুয়েল লালমুয়ানপুইয়ারের অন্তর্ভুক্তি ঘটেছে। এবার জেনে নেওয়া যাক খেলোয়ারদের নিয়ে ম্যাচের কিছু তথ্য –

যাঁদের দিকে নজর থাকবে : ম্যানুয়েল ওনয়ু, মার্সেলো পেরেইরা, স্টিভেন টেলর, অর্শদীপ সিং।

স্কোয়াড : গোলরক্ষক – কমলজিৎ সিং, অর্শদীপ সিং, রবি কুমার, অঙ্কিত ভুঁইয়া।

ডিফেন্ডার : স্টিভেন টেলর, জ্যাকব ট্র্যাট, শুভম সারাঙ্গি, গৌরব বোরা, হেন্ডরি আন্তোনায়, কমলপ্রীত সিং, জর্জ ডি’সুজা, মহম্মদ ধোত, সৌরভ মেহর।

মিডফিল্ডার : কোল আলেকজান্ডার, নন্দকুমার সেকর, পল রাম্ফাংজৌভা, স্যামুয়েল লালমুয়ানপুইয়া, ভিনিথ রাই, থোইবা সিং, আইস্যাক ভ্যানলালরুয়াতফেলাজেরি মাবিমিংথানা, বোরিংদাও বোদো, লারিজুয়ালা সাইলুং।

স্ট্রাইকার : মার্সেলো পেরেইরা, ম্যানুয়েল ওনয়ু, ড্যানিয়েল লালহিমপুইয়া, দিয়েগো মৌরিসিও, লইশরাম সিং।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!