তৃণমূলে যোগদান করতে চলেছেন হলদিয়ার দাপুটে সিপিএম নেতা

0 0
Read Time:4 Minute, 40 Second

নিউজ ডেস্ক: তৃণমূলে যোগদান করবেন হলদিয়া দাপুটে সিপিএম নেতা ও প্রাপ্তন সাংষদ লক্ষণ শেঠ। আর সেই জল্পনাও অবশ্যই দিয়ে রাখলেন। অবশেষে শহীদ ক্ষুদিরাম বসু ১৩২ তম জন্মদিনে শুভেন্দু অধিকারী গড়ে অরাজনৈতিক একই মঞ্চে দেখা গেল লক্ষণ শেঠ ও রাজ্য তৃণমূলের মুখ্যপাএ কুনাল ঘোষ।এনিয়ে রাজ্য রাজনীতিতে জল্পনা তুঙ্গে। তাহলে লক্ষণ শেঠ তৃণমূলে যোগদান করছেন? । যদিও লক্ষণ শেঠের তৃণমূলের যোগদান প্রসঙ্গ পুরোপুরি এড়িয়ে যান কুনাল ঘোষ। তিনি দাবি করছেন এটা সম্পন্ন অরাজনৈতিক মঞ্চ বলে দাবি করছেন।

বৃহস্পতিবার শহীদ ক্ষুদিরাম বসু ১৩২ তম জন্মদিন। এনিয়ে পূর্ব মেদিনীপুর জেলার একাধিক অনুষ্ঠিত হয়। সেখানে অরাজনৈতিক মঞ্চে দেখা গিয়েছে নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। এদিন বিকালে পূর্ব মেদিনীপুর জেলার শিল্পনগরী হলদিয়া দূর্গাচক এলাকায় টাউন ক্লাবের মাঠে ক্ষুদিরাম বসু ১৩২ তম জন্মদিন অনুষ্ঠানে আয়োজন করা হয় সম্পন্ন অরাজনৈতিক ব্যানারে। উপস্থিত ছিলেন একসময়ের হলদিয়ার বেতাজ বাদশা তথা প্রাক্তন সাংসদ লক্ষ্মণ শেঠ ও তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। অনুষ্ঠানের মূল তত্ত্বাবধায়ক ছিলেন নন্দীগ্রাম আন্দোলনের মাওনেতা মধুসূদন মন্ডল ওরফে নারায়ন।যা নিয়ে রাজ্য রাজনীতি সরগরম। এদিনের অনুষ্ঠান মঞ্চে কুনাল ঘোষ ও লক্ষ্মণ শেঠ কারোর গলাতেই কোন রাজনৈতিক দলের কথা শোনা যায়।

তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ বলেন, “লক্ষণদাকে চিনি বহুদিন। সাংবাদিকতা করতে গিয়ে যখন রাজ্য বিধানসভা অধিবেশন কভার করতাম ঘটনাচক্রে আমাদের প্রেস গ্যালারির যেখানে আমরা বসতাম তার ঠিক সামনে যিনি বসলেন তিনি হলেন লক্ষণদা। সরকার থেকে যখন নানা নথিপত্র দিত সাংবাদিকতার স্বার্থে আগাগোড়া যিনি সহযোগিতা করে গেছেন তিনি কিন্তু লক্ষ্মণ শেঠ। বহু দিনের পরিচয়। আজকের এই মঞ্চটি অরাজনৈতিক মঞ্চ। মধুদা এবং আপনাদের সকলের উদ্যোগে ক্ষুদিরাম বসুকে স্মরণ করা হচ্ছে মধুদা সকলকে ডেকেছেন। তিনি লক্ষণদাকে ডেকেছেন আমাকে ডেকেছেন আরও যাদের দেখেছেন তারা এসেছেন। আশা করি এই রাজনৈতিক সভা নিয়ে কোন প্রশ্ন উঠবে না।” হলদিয়ার বেতাজ বাদশা তথা প্রাক্তন সাংসদ লক্ষ্মণ শেঠ বলেন তৃনমূল যোগদান প্রসঙ্গ এড়িয়ে যান। পৃথিবীতে সবই হতে পারে।

যদিও কটাক্ষ করতে ছাড়েননি বিজেপি নেতৃত্ব। তমলুক সংগঠনীক জেলার বিজেপি সহ সভাপতি প্রলয় পাল বলেন নন্দীগ্রাম আন্দোলন করেই তৃনমূল ক্ষমতা এসেছিল।তৎকালীন লক্ষণ শেঠের বিরুদ্ধে আন্দোলনে নেমেছিল। হলদিয়া একই মঞ্চে সাংসদ সারদা কাণ্ডে অভিযুক্ত আসামী কুনাল ঘোষ ও লক্ষণ শেঠ সভা করছেন। দুজনকে এককি মঞ্চে দেখা যাচ্ছে। নন্দীগ্রামের ভয়াবহ গনহত্যার ঘটে ছিল। অনেক তরতাজা যুবকের প্রাণ বলি দিতে হয়েছিল। তৃনমূল রাজনীতি ভাবে দেউলিয়া। লক্ষণ শেঠ খুব প্রয়োজন। যদিও এই অভিযোগ পুরোপুরি উড়িয়ে দিয়েছেন রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি সুপ্রকাশ গিরি বলেন এটা সম্পূর্ণ অরাজনৈতিক অনুষ্ঠান। এর সঙ্গে রাজনীতি কোন সম্পর্ক নেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!