ডায়মন্ড হারবার পৌছতেই মমতা ব্যানার্জির সরকারকে কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি

0 0
Read Time:2 Minute, 50 Second

নিউজ ডেস্ক: আজ বৃহস্পতিবার দুপুরে ডায়মন্ড হারবারের রাজনৈতিক কর্মসূচি ছিল বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার । কিন্তু ডায়মন্ড হারবার যাওয়ার পথে একাধিক জায়গায় তার গাড়ি আটকানো হয়। বিজেপির অভিযোগ,” শাসক দলের গুন্ডারা একাধিক জায়গায় তার কনভয় আটকানোর চেষ্টা করেছে। এমনকি তার ওপর হামলা চালিয়েছে। তিনি ডায়মন্ডহারবার পৌঁছে তার বক্তৃতায় বলেন, ” আসার সময় যে দৃশ্য দেখলাম তাতে বোঝা যাচ্ছে মমতাজির আমলে বাংলায় কতটা পরিমাণে অরাজগতা ও অসহিষ্ণুতা চলছে। মা দুর্গার কৃপায় ডায়মন্ড হারবারে পৌঁছেছি। তৃণমূল আশ্রিত গুন্ডারা বিভিন্নভাবে আটকানোর চেষ্টা করেছে। আগামী বছরের নির্বাচনে এই গুন্ডারাজ এর পতন অবশ্যম্ভাবী। আমি সুরক্ষিত রয়েছি। কারণ আমার গাড়ি বুলেট প্রুফ। এই গুন্ডারাজকে পরাস্ত করতেই হবে। বিরোধীদের মেরে ধরে ভয় দেখিয়ে খতম করার এই মানসিকতার শেষ চাই। মমতা বন্দ্যোপাধ্যায় কি ভাষায় কথা বলছেন। বিরোধীদের আক্রমণ করছেন। এটাই কি বাংলা সংস্কৃতি?

ডায়মন্ড হারবারের সংসদকে পার্লামেন্টে দেখা যায় কেন? পুলিশ এখন রাজনীতির অংশ হয়ে গিয়েছে।

মোদীজি এখানকার মানুষের জন্য কি করেননি? কিন্তু কেন্দ্রীয় সরকারের কোন সুবিধাই পশ্চিমবঙ্গবাসী পাচ্ছে না। কেন্দ্রীয় সরকারের তরফে কৃষকদের ৬০০০ টাকা করে দেওয়ার কথা ছিল। কিন্তু মমতাজী সেই টাকা আটকে দিয়েছে। আবাস যোজনার নামের ৪ কোটি টাকা কেন্দ্র পাঠিয়েছিল। সেই টাকার হদিস পাওয়া যাচ্ছে না। এই অবস্থা দেখে মনে হচ্ছে এখানে পরিবর্তন আনতে হবে।

কেন্দ্রে নরেন্দ্র মোদি সরকার থাকবে আর এখানে বিজেপি সরকার থাকবে। তবেই সোনারবাংলা তৈরি হবে। আর মাত্র কিছুদিনের অপেক্ষা। ঐদিন আর বেশি দূরে নেই। বাংলা অপশাসনের হাত থেকে মুক্ত হবে। সোনার বাংলায় এবার আইনের শাসন কায়েম হবে। “

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!