একই মঞ্চে উপস্থিত থাকবেন সৌরভ গাঙ্গুলি ও অমিত শাহ

0 0
Read Time:3 Minute, 11 Second

নিউজ ডেস্ক: কোটলায় আজ ডিডিসিএ প্রেসিডেন্ট অরুণ জেটলির মূর্তি বসবে। বিজেপির নরেন্দ্র মোদী ও অমিত শাহের সঙ্গে খুব ভাল সম্পর্ক ছিল তার। তার জেরেই আজ তার মূর্তির উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এবং একই মঞ্চে উপস্থিত থাকবেন বিসিসিআই এর প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। তাহলে একই মঞ্চে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বাংলার দাদা সৌরভ গাঙ্গুলির উপস্থিতি কি নতুন রাজনীতির সুর দেবে? তা নিয়ে বাংলায় সামান্য জল্পনার আভাষ পাওয়া যাচ্ছে।

বাহাদুর শাহ জাফর মার্গে এখন যে অসাধারণ সুন্দর কোটলা, তা উঠোনের মত খুব সুন্দর সাজিয়েছিলেন অরুণ জেটলি। নিজে দাঁড়িয়ে থেকে সেই সব করিয়েছিলেন তিনি।

কিছু দিন আগে যাবত সৌরভ গাঙ্গুলির স্ত্রী ডোনা গাঙ্গুলি কে দাদার ও তার রাজনীতি বিষয়ে একটি ইনটারভিউতে জিজ্ঞাসা করা হলে , তিনি স্পষ্ট বলেছিলেন, রাজনীতি তিনি ও দাদা কেউই বোঝেন না। তাই কেউই তাঁরা রাজনীতিতে যোগদান করছেন না।

তবে বিজেপি সূত্রে দাবি , দাদা তথা সৌরভ গাঙ্গুলি এই মুহূর্তে রাজনীতিতে যোগদান না করলেও তিনি বিজেপির ইনফ্লুয়েন্সার হিসেবে কাজ করতেই পাবেন। এই মুহূর্তে তার রাজনীতিতে যোগ না দেওয়াই স্বাভাবিক। কারণ তিনি ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট পদে আছেন , সেক্ষেত্রে হয়তো রাজনীতিতে যোগ দিলে তাকে সেই পদ ছাড়তে হতে পারে। এমনকি অনেক বিজ্ঞাপন সংস্থার সঙ্গেও তিনি চুক্তিবদ্ধ আছে। সেদিকেও তার কাজ চলে যেতে পারে রাজনীতিতে যোগদান করলে।

গতকাল রাজভবনে গিয়েছিলেন সৌরভ গাঙ্গুলি। অনেকক্ষণ যাবত রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে কথা বলেছেন। সেখানে থেকে বেড়িয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন তিনি। সেখানে তিনি স্পষ্ট জানিয়ে ছিলেন, এই নিয়ে কোনো জল্পনা হয়। রাজ্যপালকে ইডেন গার্ডেনস দেখাবেন বলেই আমন্ত্রণ পত্র দিতে এসেছিলেন তিনি।

তবে আজকে একই মঞ্চে সৌরভ গাঙ্গুলি ও অমিত শাহের উপস্থিতি বাংলার বিধানসভা ভোটের আগে কি বার্তা দেয় এখন তারই অপেক্ষা মাত্র…

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!