বছর শুরুতেই আবার নির্ভয়াকাণ্ড মনে করিয়ে উত্তরপ্রদেশ

0 0
Read Time:2 Minute, 23 Second

নিউজ ডেস্ক: আবার নির্মম গণধর্ষণ ও খুনের ঘটনার সাক্ষী হল উত্তরপ্রদেশ। গত সোমবার উত্তরপ্রদেশের বদায়ু জেলার এক মহিলাকে গণধর্ষণ করে যৌনাঙ্গে রড ঢুকিয়ে দেওয়া হয়। তারপর ভেঙে দেওয়া হল মহিলার পাঁজর ও পা।

গত রবিবার সন্ধ্যে বেলা মহিলাটি মন্দিরে গিয়েছিলেন। তারপর থেকেই বাড়ি ফেরেননি আর। পরিবারের পক্ষ থেকে গত সোমবার উঘাইতি থানায় ওই নিখোঁজ ডাইরি করা হয়। তারপর থেকেই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ।

পুলিশ সূত্রে জানায়, রবিবার দিন ভোর রাতে একটি গাড়ি করে দুজন এসে মহিলাকে স্থানীয় একজায়গায় রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। সেখান থেকে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে, মহিলাটির যৌনাঙ্গে মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে। রড ঢোকানো হয়েছিল যৌনাঙ্গ থেকে। শরীরে আছে অনেক আঘাতের চিহ্ন। ফুসফুসে ভারী কিছু দিয়ে আঘাত করা হয়েছিল। বুকের পাঁজর ও পা ছিল ভাঙা। শরীর থেকে অতিরিক্ত রক্ত ক্ষরণ হয়। তার জেরেই মৃত্যু হয়েছে মহিলার।

খতিয়ে দেখা হচ্ছে যে মন্দিরে মহিলা গিয়েছিল ওই মন্দিরের সিসিটিভি ফুটেজ।

মন্দিরের বাবা সত্যনারায়ণ ও তার ড্রাইভারের বিরুদ্ধে গণধর্ষণ ও খুনের অভিযোগ করা হয়েছে। মহিলার বাড়ির লোক পুলিশের গাফিলতির অভিযোগ করেছেন। বাড়ির লোকের দাবি, উঘাইতি থানার অফিসার রাভেন্দ্র প্রতাপ সিং, ডাইরি করার অনেক পরে তদন্ত শুরু করেছেন। এই ঘটনার পরিপ্রেক্ষিতে এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!