কল্যাণ ব্যানার্জির ব্যানারের কালিমালিপ্ত হওয়ার 24 ঘণ্টার মধ্যে এবার নরেন্দ্র মোদির ব্যানারে কালিমালিপ্ত হল। চাঞ্চল্য উত্তরপাড়া বিধানসভা এলাকা জুড়ে

0 0
Read Time:2 Minute, 56 Second

নিউজ ডেস্কঃ নরেন্দ্র মোদী অমিত শা সহ বিজেপি নেতাদের ব্যানারের ছবিতে কালিমালিপ্ত করার অভিযোগে চাঞ্চল্য উত্তরপাড়া, হিন্দমটর শহর জুড়ে।
চব্বিশ ঘণ্টা আগেই উত্তরপাড়া শহরের বেশ কিছু জায়গায় কল্যাণ ব্যানার্জির ব্যানারে কালিমালিপ্ত করা হয়েছিল। কে বা কারা করেছিল তা জানা যায়নি। এরপর 24 ঘণ্টা কাটতে না কাটতেই এবার দেখা দিল অন্য চিত্র বিজেপির লাগানো বিভিন্ন জায়গায় এই ব্যানারে ছবি ছিল নরেন্দ্র মোদী অমিত শাহ সহ বিজেপি নেতাদের। আর এই ব্যানার গুলোতে প্রত্যেকের মুখে লাগানো হয়েছিল কালী। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য দেখা দেয় বিজেপি কর্মীদের মধ্যে।
ঘটনাকে ঘিরে বিজেপির জেলা কমিটির সদস্য পঙ্কজ রায় বলেন তৃণমূলের পায়ের তলার মাটি সরে গেছে তাই তারা এরকম করছে। পাশাপাশি তিনি বলেন আমরা প্রশাসনকে জানিয়েছি আমরা চাইছি যারা শান্ত যায়গাকেও শান্ত করার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে যত দ্রুত ব্যবস্থা নেওয়া হোক। এমনকি এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি আমরা প্রধানমন্ত্রীর ছবির মুখে কালি লাগানো তার মানে দেশের সঙ্গে গাদ্দারি করা এটা আমরা কোনদিনই মেনে নিতে পারব না তৃণমূল রোহিঙ্গাদের নিয়ে আসছে তারা গুন্ডাগিরি করছে এটা কোনদিনই বরদাস্ত করব না আমরা। অন্যদিকে হুগলি জেলা তৃণমূল সভাপতি দিলীপ যাদব বলেন এই ধরনের নোংরা রাজনীতি আমরা করি না সে যে রাজনৈতিক দলেরই হোক না কেন এই কালি লাগানো টা উচিত নয় পাশাপাশি তিনি বলেন এটা উত্তরপাড়ার সাংস্কৃতিক নষ্ট করা এটা খুবই নিম্নমানের কাজ আমি করি না ও সমর্থন করি না। কাজ করতে হয় মমতাদি এত কাজ করেছে এত উন্নয়ন করেছে এত প্রকল্প করেছে মানুষের এত সুবিধা করে দিয়েছে যে আর কিছু লাগেনা। মমতাদির উন্নয়নের ছোঁয়া প্রতিটি পরিবারে পৌঁছেছে। সস্তা পলিটিক্স নিম্ন পলিটিক্স কুরুচিকর পলিটিক্স মমতাদি আমাদের এই শিক্ষা দেয় নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!