তারাপীঠ থেকে সভা করলেন জে পি নাড্ডা

0 0
Read Time:3 Minute, 12 Second

নিউজ ডেস্ক: তারাপীঠে পুজো দিয়েই জনসভা করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সভা থেকে তিনি জানিয়েছেন, আমরা বহিরাগত সংস্কৃতি আমদানি করছি না। আমরা এখানে হারানো সংস্কৃতি পুনরায় প্রতিষ্ঠা করব। এখানে মানুষ কাজ পাবে। তৃণমূলের রাজনীতির কোনও আদর্শ নেই।

রাজ্য সরকারকে কটাক্ষ করে এদিন তিনি জানিয়েছেন, আম্ফানে দুর্গতদের জন্য ২৭০০ কোটি টাকা দিয়েছিল কেন্দ্রীয় সরকার। তৃণমূল সরকার সব টাকা খেয়ে নিল। CAG রিপোর্ট চাইল। মমতাদি চলে গেল সুপ্রিম কোর্ট। প্রধানমন্ত্রীর আয়ুষ্মান ভারতের লাভ পেয়েছে দেড় কোটি মানুষ। কিন্তু বাংলার মানুষ বঞ্চিত। এবার আপনারাই বাংলায় পরিবর্তন আনুন।

তিনি আরও জানিয়েছেন, কথা বলার স্বাধীনতা বাংলায় নেই। রোজ গণতন্ত্রের হত্যা হচ্ছে। বাংলায় ঘরোয়া হিংসার ঘটনা ৩৫ শতাংশ। ধর্ষণের ঘটনা, নারী পাচারে বাংলা এখন শীর্ষে। আমাদের ১৩০ কর্মীকে খুন করা হয়েছে। আমরা শহীদদের তর্পণ করেছি।

জনসভা থেকে বিজেপির সর্বভারতীয় সভাপতি আরও জানিয়েছেন, মোদীজি বাংলার মানুষের হৃদয়ে আছেন। তোলাবাজি, দুর্নীতি, কাটমানির রাজনীতি করে তৃণমূল। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার মা-মাটি-মানুষের সরকার। কিন্তু সেখানে মমতাদি মাকে সম্মান দেয় না, মাটিকেও ভালবাসে না।

জে পি নাড্ডা আরও জানিয়েছেন, যে বাংলাকে সংস্কৃতির জন্য আমরা চিনতাম, যে বাংলার শিক্ষার জন্য পরিচিত ছিল, সেই বাংলায় বিকাশ আটকানোর চেষ্টা চলছে। এখন ভাইয়ের সঙ্গে ভাইকে লড়িয়ে দেওয়া হচ্ছে। সাধারণ মানুষকে শোসন করছে মমতা দিদির সরকার। এখানে প্রধানমন্ত্রী বারবার আনাজ পাঠিয়েছেন। কিন্তু ওই আনাজ গরীবের ঘরে ছিল না। ছিল তৃণমূল নেতাদের ঘরে। প্রত্যেককে পাঁচ কিলো চাল, এক কিলো ডাল দিয়েছিল কেন্দ্রীয় সরকার। কিন্তু এখানেই চালচোররা সব চুরি করে নিল। এখানে প্রধানমন্ত্রী বারবার আনাজ পাঠিয়েছেন। কিন্তু ওই আনাজ গরীবের ঘরে ছিল না। ছিল তৃণমূল নেতাদের ঘরে। প্রত্যেককে পাঁচ কিলো চাল, এক কিলো ডাল দিয়েছিল কেন্দ্রীয় সরকার। কিন্তু এখানেই চালচোররা সব চুরি করে নিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!