বাংলা এলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি

0 0
Read Time:2 Minute, 37 Second

নিউজ ডেস্ক: বাংলায় এসে চমক দিলেন বিজেপি নেত্রী স্মৃতি ইরানি। দক্ষিণ ২৪ পরগণায় বিজেপির পরিবর্তন যাত্রায় যোগ দিয়ে স্কুটার চালালেন কেন্দ্রীয় মন্ত্রী।

বৃহস্পতিবারের চিত্রটা ছিল আলাদা। সাদা শাড়ি, হাওয়াই চটি পায়ে, হেলমেট মাথায় স্কুটি চালিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী। হাত কেঁপেছে, বাঁ দিকে হেলেছেন, সামলে নিয়েছেন পাশে থাকা নিরাপত্তারক্ষীরা।

নেট দুনিয়ায় দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে দ্বিতীয় হুগলি সেতুর সেই ছবি। ঠিক ২৪ ঘণ্টার ব্যবধান। বাংলার বুকে বেশ ‘দক্ষ হাতেই’ স্কুটি চালাতে দেখা গেল কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে।

তাঁর পিছনে এল আরও ৫০-৬০টি বাইক। উঠল ‘জয় শ্রী রাম’ স্লোগান। তারওপরে অনেকটা পিছনে ধীর গতিতে বিজেপির ‘রথ’ নিয়ে এলেন নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। গড়িয়াতে পরিবর্তন যাত্রার সূচনা করতে এসে অভিনবত্বের ছাপ রেখে গেলেন স্মৃতি ইরানি।

শুক্রবার স্মৃতি ইরানির উপস্থিতিতে গড়িয়া থেকে বিজেপির পরিবর্তন যাত্রার রথযাত্রা শুরু হয়। গড়িয়া স্টেশন থেকে খেয়াদহ হয়ে ভাঙড় পর্যন্ত চলে এই রথযাত্রা।

পরিবর্তন যাত্রায় গঙ্গাজোয়ারা এলাকার সভায় কিছুক্ষণ বক্তৃতা দেন স্মৃতি ইরানি। এরপর সেখান থেকে স্কুটি করে যান প্রতাপগঞ্জের দিকে।

তিনি যখন স্কুটি চালাচ্ছিলেন তখন স্কুটারে ছিলেন নিরাপত্তারক্ষীরাও। এছাড়া ঠিক পিছনেই ছিলেন সমর্থকেরা।

দেখা গেল স্কুটি চালাতে বেশ ভালোই পারদর্শী কেন্দ্রীয় মন্ত্রী। কেন্দ্রীয় মন্ত্রীকে স্কুটি চালাতে দেখে অনেকেই রাস্তায়এদিন ছবি তোলেন। স্মৃতি ইরানির সঙ্গে ছিলেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায় ও অগ্নিমিত্রা পাল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!