পীর গোরাচাঁদ এর মাজারে প্রার্থনা করে, প্রচার শুরু করল তৃণমূল প্রার্থী হাজী নুরুল ইসলাম

0 0
Read Time:3 Minute, 26 Second

নিউজ ডেস্ক: বসিরহাট মহকুমা হাড়োয়ার ২০২১ এর রাজ্য বিধানসভার নির্বাচনে তৃণমূলের দ্বিতীয়বার প্রার্থী শেখ হাজী নুরুল ইসলাম।

আজ সোমবার সকালবেলা সম্প্রীতির মাজার পীর গোরাচাঁদ এর দরবারে গিয়ে প্রার্থনা করে প্রচার শুরু করলেন তৃণমূল প্রার্থী। হাড়োয়া মৎস্য বাজার সংলগ্ন দোকান থেকে শুরু করে পথচলতি মানুষের কাছে দ্বিতীয়বার পুনরায় নির্বাচিত জন্য শুধু অপেক্ষার।

একদিকে ব্যবসায়ী অন্যদিকে বাড়ি বাড়ি গিয়ে প্রচার শুরু করলেন সঙ্গে ছিলেন ব্লক সভাপতি শফিক আহমেদ, সিরাজুল ইসলাম, সঞ্জু বিশ্বাস সহ স্থানীয় নেতা নেত্রীরা।

আবার পুনরায় প্রার্থী হওয়ায় হাড়োয়া বিধানসভা তৃণমূলের কাছে জয়ের ব্যবধান আরো বাড়বে বলে আশাবাদী। তৃণমূল প্রার্থী থেকে স্থানীয় বাসিন্দারা।

তৃণমূল প্রার্থী হাজী নুরুল ইসলাম বলেন যে ২০০৯, সালে আমি যখন বসিরহাট লোকসভা কেন্দ্রের সাংসদ ছিলাম সেই সময় একটি আইটিআই কলেজ করেছি।

তার পাশাপাশি ২০১৬ সালে হাড়োয়ার বিধায়ক হওয়ার পর এখানে প্রচুর সেতু, রাস্তা পানীয় জল, স্কুল-কলেজ সবকিছু করেছি। কিছু রাস্তা বাকি আছে সেগুলো আগামীদিনে ধীরে ধীরে করবো।

এখানকার মানুষ আমাকে মমতা ব্যানার্জি প্রার্থী করার জন্য এই বিধানসভার মানুষ ধন্যবাদ দিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় কে।

প্রার্থী আরো বলেন, আমি চির কৃতজ্ঞ থাকবো এবং মমতা ব্যানার্জিকে আমিন প্রণাম জানাই, পুনরায় আমাকে প্রার্থী করার জন্য।

দীর্ঘদিনের হাড়োয়া বাসীদের দাবি ছিল, প্রয়াত বিশিষ্ট সাহিত্যিক সাহাজায়াদ হোসেনের নামে একটি স্কুল করা হোক,সেই দাবি মাথায় রেখে আমি রাজ্য সরকারের কাছথেকে বিলপাশকরিয়ে ওই সাহিত্যিকের নামে একটি গার্লস হাই স্কুল করেছি যা হাড়োয়ার মানুষের কাছে আবেগ অনুভূতি এবং প্রেরণা।

পাশাপাশি পীর গোরাচাঁদ এর মাজার দরবার এর জন্য ইতিমধ্যে রাজ্য সরকার বেশকিছু অর্থ অনুদান বরাদ্দ করেছে। এই দরবার বিভিন্ন রাজ্য তথা বাংলাদেশ থেকেও মানুষ এখানে আসেন। মাজার শরীফ দরবারে প্রার্থনা করতে।

সব মিলিয়ে হাড়োয়া তৃণমূল প্রার্থী হাজী নুরুল ইসলাম যে তারা সম্পূর্ণ নিশ্চিত কত ব্যবধানে জিতবেন সেটাই এখন অপেক্ষা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!