ক্যাশ ও গ্যাস কোনোটা দিয়েই লাভ হচ্ছে না বিজেপির

0 0
Read Time:2 Minute, 24 Second

নিউজ ডেস্ক: মেদিনীপুরের দাসপুরে আজ ভোট প্রচারে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে তিনি জানিয়েছেন, চিরকাল মানুষ বলতো কপালেশ্বর কেলেঘাই প্রকল্প কবে হবে। ৩৪ বছরে সিপিএম করেনি। আমরা ৯০ শতাংশ করে দিয়েছি। এতে বহুজায়গায় বন্যা কমবে। দাসপুর থেকে উত্তরবঙ্গ পর্যন্ত রাস্তা হবে। আমরা চাষিদের কাছ থেকে ধান কিনি। কোনও দালালের মাধ্যমে যাই না। চাল তৈরি হলে আমাদের খরচ পড়ে ৩১ টাকা। তৃণমূল কন্যাশ্রী করেছে। কোনও কৃষক মারা গেলে আমরা ২ লাখ টাকা দিই।

তিনি আরও জানিয়েছেন, বিজেপি নারী বিদ্বেষী। মহিলাদেরনামে যাতা বলে। এমনকি মা দুর্গাকেও গালাগালি দেয় ওরা। বিরশা মুন্ডার নামে অন্য লোকের গলায় মালা দিয়ে চলে এল।
স্বাস্থ্য বিমা করে দিয়েছি। মেয়েরা তার বাপের বাড়ির লোকের চিকিৎসাও করতে পারবে। ভেলোরেও করতে পারবে। যে কেউ বিধবা হলে মাসে ১ হাজার টাকা পাবেন। আমাকে চাইলে আমার প্রত্যেকটা প্রার্থীকে জেতাতে হবে। তবেই আমার সরকার হবে। তবেই দুয়ারে রেশন পাবেন। বিজেপির মতো এত শয়তান দল গোটা দেশে নেই। ৩০টা ভোট হলে ইভিএম ২ বার অফ, দুবার অন করাতে হবে এজেন্টদের। মেশিন খারাপ হলে হলে পালাবেন না। ভোট দিয়ে যাবেন। মনে রাখবেন ইউপি-বিহারের পুলিস আসবে। এরা করতে পারে না এমন কোনও কাজ নেই। নিজের এলাকা ছেড়ে যাবেন না। গুলির বদলে গুলি চালানো আমার রাজনীতি নয়। ক্যাশ দিয়ে লাভ হচ্ছে না, গ্যাস দিয়েও লাভ হচ্ছে না। হেরে যাচ্ছে বুঝে গিয়েছে বিজেপি। টাকা দিচ্ছে বিজেপি। বদলে তৃণমূলকে ভোট দেবেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!