প্রধানমন্ত্রীর ৭৫ তম মন কি বাত অনুষ্ঠান

0 0
Read Time:2 Minute, 26 Second

নিউজ ডেস্ক: আজ ৭৫ তম মন কি বাত অনুষ্ঠানে বক্তব্য রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রেডিও অনুষ্ঠানের মাধ্যমে তার বক্তৃতা জনসম্মুখে তুলে ধরার এই নয়া অভিযানকে সফল করার জন্য দেশবাসীকে ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী। আজকের এই অনুষ্ঠানে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করলেন প্রধানমন্ত্রী।

গত বছরে করোনার হাত থেকে রাখার জন্য ডেকেছিলেন জনতা কার্ফু। এই বিষয়ে তিনি বললেন, জনতা কার্ফু গোটা বিশ্বের কাছে একটা অনুপ্রেরণা ছিল। জনতা কার্ফুকে সফল করার জন্য দেশবাসীকে অভিনন্দন জানাই। তিনি আরও বলেন, এখন ভারত করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবিলায় অন্য দেশগুলিকে ভ্যাকসিন সরবরাহ করছে।

এই টিকা করণের সফলতা নিয়ে বলতে গিয়ে প্রধানমন্ত্রীর মুখে শোনা গেল, উত্তরপ্রদেশের জৌনপুরে ১০৯ বছরের এক বৃদ্ধা ও দিল্লিতে ১০৭ বছরের প্রবীণ টিকা নিয়েছেন। এবং তারা সুস্থও আছেন। প্রধানমন্ত্রী দেশবাসীকে সতর্ক করতে মনে করিয়ে দিলেন টিকাকরণ অভিযান চললেও করোনা নিয়ে সতর্কতা বিধি মেনে চলতে হবে। সঙ্গে তিনি, ২০০৪-এর বিধ্বংসী সুনামি-তে নিহত লাইটহাউসের ১৪ কর্মীর প্রতি শ্রদ্ধা নিবেদন করলেন।

চলতি মাসেই ছিল আন্তর্জাতিক মহিলা দিবস। তাই দেশের নারীশক্তি নিয়ে বলতে গিয়ে বললেন, দেশের মহিলারা বিভিন্ন ক্ষেত্রেই স্বকীয়তার স্বাক্ষর রাখছেন। ক্রিকেটার মিতালি রাজ কয়েকদিন আগেই আন্তর্জাতিক ক্রিকেটে ১০ হাজার রান করেছেন। মিতালি রাজকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী। সঙ্গে পিভি সিন্ধুকেও বিডব্লুএস-এ রূপোর পদক জেতার জন্য অভিনন্দন জ্ঞাপন করেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!