দিদির জন্যই উত্তরবঙ্গে এত হিংসা: শাহ

0 0
Read Time:2 Minute, 5 Second

নিউজ ডেস্ক: আগামী ১০ ই এপ্রিল চতুর্থ দফায় ভোট হবে কোচবিহার এবং আলিপুরদুয়ারের ১৪ টি আসনে। তার জন্যই এবার বিজেপির নিশানা উত্তরবঙ্গ। শুক্রবার উত্তরবঙ্গের শীতলকুচির জনসভা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

সভামঞ্চে থেকে আহমেদসহ উত্তরবঙ্গের মানুষদের উদ্দেশ্যে জানালেন উত্তরবঙ্গে নিয়ে কেন্দ্রীয় সরকারের উন্নয়ন প্রকল্পের কথা। তিনি বললেন, শীতলকুচিতে রাস্তা বানানোর জন্য ২২ কোটি টাকা দিয়েছেন মোদীজি। কিন্তু সেই রাস্তা তৈরি হয়নি। কারণ এই রাস্তা তৈরি হোক দিদি চায়নি। উত্তরবঙ্গে একটি চা-পার্ক তৈরির পরিকল্পনা হয়েছে। ২৫০ কোটি টাকা খরচ করে ঠাকুর পঞ্চানন বর্মার স্মারক তৈরি হবে। উত্তরবঙ্গের কোচবিহারে তৈরি করা হবে এইমস্-এর ধাঁচে হাসপাতাল। বলেন ক্ষমতায় এলে, প্রতিবছর ২ হাজার কোটি টাকা উত্তরবঙ্গের উন্নয়নের জন্য দেওয়া হবে। নারায়ণী সেনার স্মৃতি রক্ষার্থে রাজবংশীদের নিয়ে নতুন ব্যাটেলিয়ন হবে। বিজেপি ক্ষমতায় এলে এ রাজ্যে বহিরাগত অনুপ্রবেশ বন্ধ হয়ে যাবে।

অমিত শাহ এদিনের সভা মঞ্চ থেকে জানিয়ে দিলেন দিদির নন্দীগ্রাম থেকে বিপুল ভোটে হারবেন। আর দিদি হারলেই এ রাজ্যে বিজেপি শাসনের ভালো দিন আসবে। দিদি সব সময় এই উত্তরবঙ্গের মানুষদের সঙ্গে অন্যায় করেছেন। তাই উত্তরবঙ্গে এত হিংসা। বিজেপি ক্ষমতায় এলে সব হিংসার অবসান হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!