বাংলাদেশে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ, জলদি চাই টিকা

0 0
Read Time:2 Minute, 7 Second

নিউজ ডেস্ক: ভারতের প্রতিবেশী দেশ বাংলাদেশের আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। আমরা জানি করোনার দ্বিতীয় ঢেউ মূলত নাজেহাল করে দিচ্ছে মানুষকে। মৃত্যু-মিছিল হাহাকার লেগে যাচ্ছে দেশজুড়ে। এমন পরিস্থিতিতে ভারতের কাছে টিকা চেয়ে আর্জি জানালো বাংলাদেশ।

এদিন ভারতের বিদেশমন্ত্রী এস জয়শংকরকে ফোন করেন বাংলাদেশের বিদেশমন্ত্রী এ কে আবদুল মোমেনের। সেই সময় তিনি দ্রুত টিকা জোগান দেওয়ার অনুরোধ জানান। এক বিবৃতি জারি করে বাংলাদেশের বিদেশমন্ত্রক জানিয়েছে, ভারতের বিদেশমন্ত্রী জয়শংকর বাংলাদেশে অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার টিকার দ্বিতীয় ডোজের চাহিদা-সহ বাংলাদেশের অবস্থান সম্পর্কে অবগত আছেন।

জানা যাচ্ছে, ফোন করে ভারতে ঘূর্ণিঝড়-সহ করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তিদের প্রতি শোকপ্রকাশ করেন আবদুল মোমেন। এছাড়াও, ভারতের বিদেশ মন্ত্রীকে, মোমেন বাবু জানান, ভারত যেহেতু সময়মতো টিকা জোগান দিতে পারেনি, তাই ভ্যাকসিন চেয়ে আমেরিকার কাছে অনুরোধ জানানো হয়েছে বাংলাদেশের তরফ থেকে। আমেরিকার কাছে ভারতের তরফ থেকেও বাংলাদেশকে টিকা পাঠানোর জন্য যেন আর্জি জানানো হয়, তাও বলেন বাংলাদেশের বিদেশ মন্ত্রী। এই ‍বিষয়ে মার্কিন যুক্তরাষ্ট্রকে অনুরোধ করবেন বলে আশ্বাস দিয়েছেন ভারতের বিদেশমন্ত্রী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!