অল্পের জন্য পাচার হওয়ার হাত থেকে রক্ষা পায় ২ নাবালিকা

0 0
Read Time:2 Minute, 6 Second

নিউজ ডেস্ক: উত্তর ২৪ পরগনার,হাবড়া থানার অন্তর্গত ৩ নম্বর রেল কলোনির ঘটনা।

দুই নাবালিকা-কে আয়ার কাজ দেবার নাম করে শিলিগুড়িতে নিয়ে যাওয়ার চেষ্টা করে দীপ্তি সরকার ও তার স্বামী রাজু সরকার, দুজনেই গাইঘাটা থানার অন্তর্গত ঠাকুরনগরের বাসিন্দা এমনটাই অভিযোগ নাবালিকাদের।

সূত্রের খবর কয়েকদিন আগেই নাবালিকা দের এক বন্ধুর মাধ্যমে যোগাযোগ হয় দিপ্ত সরকার ও তার স্বামী রাজু সরকারে সাথে এবং তারা নাবালিকাদের আয়ার কাজ দেবে বলে প্রতিশ্রুতি দেয়। সেই মত সোমবার সকালে নাবালিকাদের বাড়িতে একটি চারচাকা গাড়ি পাঠায় দিপ্তি সরকার ও রাজু সরকার, এবং কাজ দেবার নাম করে বাড়ি থেকে নিয়ে আসে, তারপর তাদেরকে চিতপুর স্টেশন নিয়ে যাওয়া হয়।

যখন ঐ দুই নাবালিকা জানতে চায় কোথায় নিয়ে যাওয়া হচ্ছে তাদের ! তখন দিপ্ত এবং রাজু জানায় অন্য জায়গায় কাজ ঠিক করা হয়েছে তাদের জন্য । এই কথা শোনার পরে মল্লিকা মল্লিক ও সুপর্ণা দাস দুজনে চিৎকার-চেঁচামেচি শুরু করে দেয় এবং তাদের চিৎকারে ছুটে আসে স্থানীয়রা ‌।

তারপর ঐ নাবালিকাদের পরিবারের সাথে যোগাযোগ করে। সোমবার পরিবারের তরফ থেকে হাবড়া থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে হাবরা থানার পুলিশ। এই ঘটনায় স্থানীয় মানুষদের মধ্যে আতঙ্কিত দেখা দিয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!