বাস অটোর ভিড় থেকে নয়, ট্রেন মেট্রো চললেই ছড়িয়ে পড়বে করোনা

0 0
Read Time:2 Minute, 37 Second

নিউজ ডেস্ক: সম্প্রতি নবান্ন থেকে সাংবাদিক বৈঠক করে ১লা জুলাই থেকে করোনা বিধি নিষেধে বেশ কিছুটা ছাড় দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও ১৫ জুলাই পর্যন্ত মানতে হবে করোনার বিধি-নিষেধ। যেসব ক্ষেত্রে ছাড় দিয়েছে সেগুলি হল সরকারি বেসরকারি বাস ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলাচল করতে পারবে। অটো টোটো রাস্তায় চলাচল করতে পারবে। কিন্তু চলবে না লোকাল ট্রেন ও মেট্রো শুধুমাত্র চলবে স্টাফ স্পেশাল ট্রেন ও মেট্রো। এই বিষয় নিয়ে বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায় আবারো একবার রাজ্য সরকারকে কটাক্ষ করলেন। তিনি জানিয়েছেন, রাস্তায় যে বাস-অটো চলছে তাতে ভিড় হচ্ছে খুবই। তাহলে এই বেলায় করোনা ছড়াচ্ছে না। কেবলমাত্র ট্রেন মেট্রো রাজ্যের চালানো হলেই করোনা বেড়ে যাবে। রবিবার টুইট করে এমন ভাবেই আক্রমণ করলেন রাজ্য সরকারকে তথাগত রায়।

তিনি টুইটে লিখেছেন, কলকাতা ও শহরতলিতে অটোরিকশায় ব্যাপকভাবে ভিড় হচ্ছে। ভাড়া নেওয়া হচ্ছে অনেক বেশি। যে গাড়িতে দুজন ওঠার কথা, সেখানে উঠছে ৬ জন। কিন্তু সে যাই হোক পশ্চিমবঙ্গে এসব থেকে করোনা ছড়ায় না। শুধুমাত্র লোকাল ট্রেন চললে করোনা ছড়িয়ে পড়ে।

উল্লেখ্য, মুখ্যমন্ত্রী সাংবাদিক বৈঠকে বলেছিলেন যে, রাজ্যের পরিস্থিতি এখনো এমন পর্যায়ে আসেনি যে, যেখানে লোকাল ট্রেন মেট্রো চালাতে হবে। পরিস্থিতি সঠিক হলে অবিলম্বে লোকাল ট্রেন ও মেট্রো চালানো হবে। কিন্তু এই কঠিন পরিস্থিতির মধ্য বিভিন্ন জায়গায় দেখা গিয়েছিল লোকাল ট্রেন চালানোর দাবিতে বিক্ষোভ। সাধারণ মানুষ স্বভাবতই নিত্যদিন সমস্যায় পড়ছে। কারণ এখনও রাস্তায় চলছে না সঠিকভাবে বাস।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!