আগে বাস চালানো হোক, তার পর বাড়ানো যাবে ভাড়া

0 0
Read Time:1 Minute, 58 Second

নিউজ ডেস্ক: রেড রোড বাস দুর্ঘটনার পর পরিবহন দপ্তর বিশেষ বৈঠক করলেন পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম‌। সেই সঙ্গে বেসরকারি বাস চালানো সম্ভব হয় কিনা তা নিয়ে বৈঠক হয়েছে। এ দিন ফিরহাদ হাকিম বলেছেন, আগে বাস চালানো হোক। পরিবহন দপ্তরের থেকে বিশেষ কমিটি তৈরি করা হয়েছে। সেই কমিটি রাজ্য সরকারের কাছে বিস্তারিত রিপোর্ট দিয়েছে। আগামী দিনে বেসরকারি বাস কি করে রাস্তায় চালানো সম্ভব হয়। সেটা দেখা হচ্ছে। যেহেতু পেট্রোল-ডিজেলের দাম বেড়েই চলেছে। সেই টাও ভাবা হচ্ছে।

বেসরকারি বাদ সংগঠনগুলিকে বাস চালানোর জন্য বারবার আবেদন করা হয়েছে। সেই সঙ্গে কলকাতার গুরুত্বপূর্ণ রাস্তায় দুর্ঘটনা এড়াতে। সেই রাস্তাগুলোতে ব্যারিকেড তৈরি করে দুর্ঘটনা এড়ানো যায় কিনা সেটা দেখা হবে। সেখানে পর্যাপ্ত সিসিটিভি ক্যামেরা বসাতে হবে। এবং পর্যাপ্ত লাইটিং ব্যবস্থা রাখতে হবে। পরিবহন দপ্তরের তরফে কলকাতা পুলিশের কাছে বাজেট পেশ করা হবে।

বিজেপি কর্পোরেশন অভিযান-বিধানসভা নির্বাচনের পর শোচনীয়ভাবে বিজেপি হার হয়েছে। যে দল বলেছিল ২০২১ এর বিধানসভা তারা ক্ষমতায় আসবে। কিন্তু আসছে তারা পারেননি স্বাভাবিকভাবেই মুখ রক্ষার জন্য দীলিপ বাবু নেতৃত্বে এই ধরনের কাজ চলছে। সেটাই করছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!