‘উপনির্বাচনে হেরে যাবে তৃণমূল’, বিস্ফোরক মন্তব্য মুকুল রায়ের

0 1
Read Time:2 Minute, 20 Second

নিউজ ডেস্ক: সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিস্ফোরক মন্তব্য করলেন মুকুল রায়। বিজেপি বিধায়কের মুখে তৃণমূলে থেকেও তৃণমূল নিয়ে নেতিবাচক মন্তব্য শোনা যায়। তিনি বলেন, ‘দেখা যাক উপনির্বাচন হোক। ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে আমি বলতে পারি তৃণমূল উপনির্বাচনে পর্যদুস্ত হবে। কৃষ্ণনগরে ভারতীয় জনতা পার্টির স্বমহিমায় প্রতিষ্ঠা পাবে। তৃণমূল কংগ্রেস এখানে হেরে যাবে’। তারপরেই আবারও মুকুল রায় বলেন, ‘বিজেপির অস্তিত্ব থাকবে না। মা মাটি মানুষের কাছে তাদের সংকট প্রতিষ্ঠিত হবে’। মুকুল রায়ের এই মন্তব্যের পরই রাজনৈতিক মহলে উঠছে প্রশ্ন। শুধু এই মন্তব্যই নয়, সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুকুল রায় আরও জানিয়েছেন যে, ‘ত্রিপুরায় তৃণমূল হেরে যাবে। আর তারপরই আবারও নিজের মন্তব্য পরিবর্তন করে বলেছেন যে, ত্রিপুরায় দল গঠনের জন্য যদি তৃণমূলের পক্ষ থেকে তাকে কোনও দায়িত্ব দেওয়া হয়, তাহলে তিনি স্বমহিমায় সেই দায়িত্ব পালন করবেন’।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ত্রিপুরার সফর নিয়ে মুকুল রায় জানিয়েছেন যে, ‘অভিষেক বন্দ্যোপাধ্যায় এর ওপরে যে হামলা হয়েছিল সেগুলি নিছকই গুজব। রাজনীতিতে থাকতে গেলে সেই সব করা হয়ে থাকে। তাঁর উপরে কোনও রকম হামলা করা হয়নি’।

মুকুল রায়ের বারবার নিজের মন্তব্য পরিবর্তন, এবং একবার তৃণমূলকে সমর্থন এবং দ্বিতীয়বার বিজেপিকে সমর্থনে রাজনৈতিক কৌশলীরা মনে করছেন তাঁর শারীরিক কোনও সমস্যা রয়েছে। কারণ একই মুখে তিনি দু কথা বলছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!