নতুন মিউজিক ভিডিও নিয়ে আলোচনায় অভিনেত্রী তথা গায়িকা পূজা গাঙ্গুলি

0 0
Read Time:4 Minute, 30 Second

নিউজ ডেস্ক: বাঙালি মেয়ে পূজা গাঙ্গুলী গায়িকা এবং অভিনেত্রী উভয়ই। আজকাল তিনি আলোচিত হচ্ছেন তার নতুন মিউজিক ভিডিও “ও রে বেওয়াফা” যা তিনি শুধু গেয়েছেন তা নয়, পূজা গাঙ্গুলীকেও এই দুঃখজনক রোমান্টিক গানের ভিডিওতে দেখা গেছে। এই ভিডিওটি গোয়ার আড়ম্বরপূর্ণ লোকেশনে শ্যুট করা হয়েছে, যা সঙ্গীতপ্রেমীরা পছন্দ করছেন।

পূজা গাঙ্গুলীর নিজস্ব ইউটিউব চ্যানেল হল পূজা মুভিজ প্রোডাকশন অর্থাৎ পিএমপি মিউজিক, যার মাধ্যমে এই গানটি প্রকাশ করা হয়েছে। এর আগেও তার অনেক বাংলা গান প্রকাশিত হয়েছে কিন্তু এটি তার প্রথম হিন্দি গান। পূজা গাঙ্গুলী বলেন, “এটি একটি দুঃখজনক রোমান্টিক গান, এর গল্প আমার জীবনের সাথে সম্পর্কিত। এর গীতিকার প্রসাদ বাবু দিল্লির এবং সঙ্গীত সুরকার পিজুশ চক্রবর্তী কলকাতা থেকে। আমার চেষ্টা ছিল এটিকে আরও ভালো গান হিসেবে আনার। সামনে আনা হবে। “
পূজা গাঙ্গুলী গানের উত্তরাধিকার সূত্রে পেয়েছেন। তার মা গান করতেন, তিনি শৈশবে মায়ের কাছ থেকে সংগীত শিখেছিলেন এবং শাস্ত্রীয় সংগীতে শিক্ষা লাভ করেছিলেন। যখন তিনি দশম শ্রেণীতে পড়েন, তখন তিনি কলকাতায় স্টেজ শো শুরু করেন। সেই সময় থেকেই তিনি অভিনয়ের প্রতিও অনুরাগী হয়ে ওঠেন। কলেজ শেষ করার পর, তিনি ২০১২ সালে তার অভিনয় জীবন শুরু করেন। বাংলা টিভি চ্যানেলের অনুষ্ঠান দিয়ে শুরু। তিনি এখনও জি বাংলার একটি অনুষ্ঠান করছেন। তিনি অনুপ জালোটা, বিনোদ রাঠোড় এবং জলি মুখোপাধ্যায়ের সহ-অভিনেতা হিসাবে স্টেজ শো করেছেন। পূজা বলেন, “আমি প্রথমবারের মতো একটি বিমানবন্দরে অনুপ জালোটার সাথে দেখা করলাম, আমরা এবং জলি মুখোপাধ্যায় যেখান থেকে অনুপ জি একটি অনুষ্ঠান করতে যাচ্ছিলাম সেখান থেকে ফিরে আসছিলাম। তিনি আমার সাথে এত ভালভাবে কথা বলেছেন যে আমি বিশ্বাস করতে পারছি না। এটা ঘটেছিল যে এই প্রথম আমি অনুপ জালোটার মত ব্যক্তিত্বের সাথে কথা বলছি। আমি তার সাথে ছিলাম।

পূজা গাঙ্গুলী ভোজপুরি তারকা খেসারি লাল যাদবের সঙ্গে কুলি নাম্বার ওয়ান, ‘জল এক ষড়যন্ত্র’ সহ প্রধান নায়িকা হিসেবে অনেক আঞ্চলিক ছবি করেছেন। তার একটি বাংলা এবং একটি হিন্দি ছবিও মুক্তি পেতে যাচ্ছে। হিন্দি সিনেমার নাম রাজনন্দিনী এবং বাংলা সিনেমার নাম ২০০৯। রাজনন্দিনীর শুটিং সম্পন্ন হয়েছে কিন্তু করোনা সময়ের কারণে এর মুক্তি বিলম্বিত হচ্ছে। কলকাতা, রাঁচি এবং মুম্বাইয়ে এর শুটিং হয়েছে। এটি প্রযোজনা করেছেন সুধীর দত্ত এবং পরিচালনা করেছেন তন্ময় রাই। এতে তিনি নাম ভূমিকায় অভিনয় করছেন। বর্তমানে, পূজা গাঙ্গুলী জি বাংলার জন্য “জীবন সাথী” শো করছেন যা একটি পরিবার ভিত্তিক শো। দুর্গাপূজা উপলক্ষে তার একটি বাংলা গানও মুক্তি পাবে।

পূজা গাঙ্গুলী, যিনি অলকা ইয়াগনিক এবং শ্রেয়া ঘোষালকে তার প্রিয় গায়ক মনে করেন, তার গান এবং অভিনয় উভয়ের প্রতিই আবেগ রয়েছে। সে নিজেই এখানে পৌঁছেছে। সামনে আরো ভালো করার আশায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!