আইএসএল – প্রথম ম্যাচেই ড্র এসসি ইস্টবেঙ্গলের

0 0
Read Time:2 Minute, 15 Second

নিউজ ডেস্ক: আইএসএলের প্রথম ম্যাচে ড্র করল এসসি ইস্টবেঙ্গল। লাল-হলুদ বাহিনী ও জামশেদপুরের খেলা ১-১ গোলে শেষ হল। প্রথমে গোল করে এগিয়ে গিয়েছিল এসসি ইস্টবেঙ্গল। বিরতির ঠিক আগে সমতা ফেরায় জামশেদপুর। জামশেদপুরের ভাল্সকিস বিপজ্জনক স্ট্রাইকার। এদিন তাঁকে অবশ্য ভয়ংকর হতে দেয়নি লাল-হলুদ ডিফেন্স। 

মাঠে নামার আগে চিমার কথা শোনা গিয়েছিল। কিন্তু প্রথম ম্যাচে তিনি নজর কাড়তে পারেননি। দ্বিতীয়ার্ধে তাঁকে তুলে নিতে হয়। চিমা অবশ্য নিজেকে প্রমাণ করার জন্য আরও ম্যাচ পাচ্ছেন। লাল-হলুদের ক্রোয়েশিয়ান ফুটবলার পেরোসেভিচ বারবার নজর কাড়লেন। তাঁর বা পাটি বেশ ক্ষুরধার। খেলা শুরুর মিনিট সাতেকের মধ্যেই পায়ের দারুণ কাজ দেখিয়ে জামশেদপুরের বক্সের ভিতরে ঢুকে এসেছিলেন তিনি।

সেযাত্রায় কিছু না হলেও খেলার ১৭ মিনিটে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। গোলটি হয় কর্নার থেকে। জামশেদপুরের বক্সের মধ্যে জটলা ছিল। সেখান থেকে গোল করে গেলেন লাল-হলুদের ডিফেন্ডার ফ্রাঞ্জো পার্চে। কর্নার থেকে জামশেদপুরের জালে বল জড়িয়েছিলেন টমিস্লাভ মার্সেলাও। কিন্তু অফসাইডের অজুহাতে সেই গোল বাতিল হয়ে যায়। বিরতির ঠিক আগে সেই কর্নার থেকে সমতা ফেরান জামশেদপুরের অধিনায়ক পিটার হার্টলি। অরক্ষিত ছিলেন তিনি। সেই সুযোগে গোল করে যান। বিরতির আগে গোল পেয়ে গেলে যে কোনও দলই আত্মবিশ্বাস ফিরে পায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!