আগামী বুধবার হতে পারে মোদি-মমতা সাক্ষাৎ

0 0
Read Time:2 Minute, 35 Second

নিউজ ডেস্ক: সংসদের শীতকালীন অধিবেশনের প্রাক্কালে দিল্লি সফরে যাচ্ছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সোমবার থেকে বৃহস্পতিবার রাজধানীতে থাকবেন তিনি, যোগ দিতে পারেন একাধিক রাজনৈতিক কর্মসূচিতে। এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রধানমন্ত্রী মোদির সঙ্গে মুখ্যমন্ত্রী মমতার সাক্ষাৎ। সূত্রের খবর, মুখ্যমন্ত্রীকে সময় দিয়েছেন প্রধানমন্ত্রী। আগামী ২৪ তারিখ অর্থাৎ বুধবার প্রধানমন্ত্রীর বাসভবনেই তাঁর সঙ্গে দেখা করবেন মমতা। দেখা করতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গেও।

মমতা-মোদির সাক্ষাৎপর্বে উঠতে পারে এই মুহূর্তের সবচেয়ে আলোচিত বিষয় – বাংলা-সহ তিন রাজ্যে বিএসএফের ক্ষমতাবৃদ্ধি ইস্যু। এ বিষয়ে রাজ্য সরকারের আপত্তির কথা সরাসরি প্রধানমন্ত্রীকেই জানাতে চান মুখ্যমন্ত্রী। তবে এবার মুখ্যমন্ত্রীর এবারের সফর চলাকালীন ত্রিপুরা নিয়ে তৃণমূল সাংসদরা দিল্লির রাজনীতিতে ঝড় তুলতে চলেছেন। এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী-মুখ্যমন্ত্রীর সাক্ষাৎ বিশেষভাবে তাৎপর্যপূর্ণ হয়ে উঠছে। মনে করা হচ্ছে, বিষয়টি নিয়ে সবিস্তারে মোদির কাছে নালিশ জানাতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

বুধবার, ২৪ নভেম্বর মোদি তাঁকে সময় দিয়েছেন বলে খবর। ওইদিন সম্ভবত মোদির বাসভবনেই দু’জনের বৈঠক হবে। এই মুহূর্তে ত্রিপুরার রাজনৈতিক পরিস্থিতি নিয়েই তৃণমূলের সবচেয়ে বেশি মাথাব্যথা। মোদির সঙ্গে বৈঠকে অন্যান্য দাবির সঙ্গে এই প্রসঙ্গ তুলতে পারেন মুখ্যমন্ত্রী। আর এই প্রসঙ্গে তিনি দেখা করতে পারেন অমিত শাহর সঙ্গেও। ত্রিপুরার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে শাহর কাছে তাঁর সরব হওয়ার সম্ভাবনা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!