গোয়ায় তৃণমূলকে জোটের প্রস্তাব আপের

0 0
Read Time:2 Minute, 12 Second

নিউজ ডেস্ক : গোয়ায় রাজনীতিতে নতুন সমীকরণের ইঙ্গিত! বিজেপি-কংগ্রেসের বিরুদ্ধে লড়তে তৃণমূলকে নাকি জোটের প্রস্তাব দিয়েছে আম আদমি পার্টি। এমনটাই খবর অসমর্থিত সূত্রে। তৃণমূল এখনও আপের প্রস্তাব নিয়ে সরকারিভাবে কিছুই জানায়নি। তবে, দলের অন্দরে ভাবনা চিন্তা শুরু হয়েছে বলে সূত্রের দাবি।

তবে কিন্তু গোয়ার মাটিতে তৃণমূল পা রাখতেই দ্রুত বদলে গিয়েছে সমীকরণ। হু হু করে বাড়ছে তৃণমূলের সংগঠন। ইতিমধ্যেই অন্যান্য দলের একাধিক নেতা যোগ দিয়েছেন ঘাসফুল শিবিরে। মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টির মতো জোটসঙ্গীও জুটিয়ে ফেলেছে তৃণমূল। সার্বিকভাবে এই মুহূর্তে তৃণমূল গোয়ায় গুরুত্বপূর্ণ রাজনৈতিক শক্তি। সম্ভবত সেকারণেই তৃণমূলের হাত ধরতে আগ্রহী আপ। যদিও, জোট নিয়ে কথাবার্তা এই মুহূর্তে একেবারেই প্রাথমিক স্তরে।

আসলে, মমতা বন্দ্যোপাধ্যায় গোয়ায় পা রাখার অনেক আগেই সেরাজ্যে নিজেদের জন্য জমি তৈরি করার চেষ্টা করছে অরবিন্দ কেজরিওয়ালের দল। তারাও গোয়ায় নিজেদের কংগ্রেসের বিকল্প হিসাবে তুলে ধরার চেষ্টা করছিল। ২০১৭ বিধানসভা নির্বাচনেও গোয়ায় লড়াই করে আপ। তাতে সাফল্য আসেনি। তবে এবারে আগের তুলনায় অনেকটাই শক্তিশালী হয়েছে আপ। আটঘাট বেঁধে নেমেছেন কেজরিওয়ালও। একটা সময় মনে করা হচ্ছিল, গোয়া বিধানসভায় এবার লড়াই হবে ত্রিমুখী। প্রধান প্রতিপক্ষ হবে বিজেপি, কংগ্রেস এবং আম আদমি পার্টি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!