সময়মতো বোমা ফাটাবেন মুখ খুললেন শান্তনু ঠাকুর

0 0
Read Time:2 Minute, 59 Second

নিউজ ডেস্ক:সময়মতো বোমা ফাটাবেন মুখ খুললেেে শান্তনু।।রছরের শেষের দিকে বিভিন্ন সাংগঠনিক জেলার নতুন সভাপতির নামের তালিকা প্রকাশ করে বিজেপি।

আর সেই তালিকা প্রকাশের পর থেকেই বিজেপির অন্দরের ফাটল ক্রমশ চওড়া হচ্ছে। একের পর এক হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ লেগেই রয়েছে। মতুয়াদের সেভাবে গুরুত্ব দেওয়া হয়নি, এই অভিযোগে গ্রুপ ত্যাগ করেন বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার পাঁচ বিধায়ক ।সেই তালিকা লম্বা করে মতুয়া ‘বিদ্রোহে’ শামিল হন শান্তনু ঠাকুরও। হোয়াটসঅ্যাপ গ্রুপও ছাড়েন।

কেন এই সিদ্ধান্ত, তাও স্পষ্ট করে জানান বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী।কলকাতায় পোর্ট ট্রাস্টের গেস্ট হাউসে শনিবার বিজেপির বিক্ষুব্ধ নেতাদের বৈঠক ছিল। এবার সেই বৈঠক থেকে বেরিয়ে জয়প্রকাশ মজুমদারকে পাশে নিয়ে একের পর এক বিস্ফোরক দাবি করলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর।বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে আরও একবার দলের একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন শান্তনু।একজন’ দলের ক্ষতি করার চেষ্টায় উঠে পড়ে লেগেছেন বলেই অভিযোগ তাঁর।

তবে এই নেতার নাম স্পষ্ট করে বলতে চাননি তিনি। দাবিপূরণ না হলে আগামী দিনে আন্দোলন যে আরও বৃহত্তর রূপ নেবে, তা স্পষ্ট করে দিয়েছেন শান্তনু। একইসঙ্গে শান্তনুর হুঁশিয়ারি, দল না ছেড়েও বড় বিস্ফোরণ ঘটাবেন কেন্দ্রীয় এই প্রতিমন্ত্রী, শনিবার ‘বিক্ষুব্ধ’দের নিয়ে বৈঠকের পর জানিয়ে গেলেন সে কথাও। শান্তনু ঠাকুরের হুঁশিয়ারি, “আমরা সকলে চাই দলকে মজবুত করতে। আমি বম্ব ব্লাস্ট করব কোথায় সেটা সময় হলেই জানতে পারবেন।তবে এর মানে কখনওই এই নয় যে পার্টি ছেড়ে দিতে হবে। বম্ব ব্লাস্ট করার অনেক রকম উপায় আছে। আমরা চাইছি না পশ্চিমবঙ্গে বিজেপির পতন হোক। সেখানে যা করণীয় আগামিদিনে বৃহত্তর আকারে সংঘবদ্ধভাবে করব।”সময়মতো বোমা ফাটাবেন তিনি। কী বোমা? আপাতত জিইয়ে রাখলেন সে প্রশ্ন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!