গোয়ায় মহাজোট ভেস্তে আলাদা দল গঠিত হবে ঘোষণা এনসিপি শিবসেনার

0 0
Read Time:2 Minute, 43 Second

নিউজ ডেস্ক:গোয়ায় মহাজোট ভেস্তে আলাদা লড়াই হবে – সিদ্ধান্ত ক্ষুব্ধ এনসিপি-শিব সেনার।কংগ্রেসের অনমনীয় মনোভাব! গোয়ায় মহারাষ্ট্রের ধাঁচের মহা বিকাশ আগাড়ি গড়ে ওঠার সম্ভাবনার সমূলে বিনাশ ঘটল। এনসিপি এবং শিব সেনার সঙ্গে কংগ্রেসের জোটের সম্ভাবনা পুরোপুরি ভেস্তে গেল। ক্ষুব্ধ দুই জোটসঙ্গী নিজেদের মধ্যে আসন সমঝোতা করে গোয়ার ভোটে লড়ার সিদ্ধান্ত নিয়েছে।গোয়ায় এনসিপি এবং শিব সেনা আলাদা লড়ার অর্থ হল ৪০ আসন বিশিষ্ট গোয়া বিধানসভার লড়াই এবার হবে পঞ্চমুখী। বিজেপি, কংগ্রেস-গোয়া ফরওয়ার্ড পার্টি, তৃণমূল- এমজিপি, আপ এবং শিব সেনা-এনসিপি।

সেক্ষেত্রে বিজেপি বিরোধী ভোট আরও ভাগ হওয়ার সম্ভাবনা বাড়ল। ঘটনাচক্রে, শিব সেনা, তৃণমূল, এনসিপি সব দলই নিজেদের মতো করে কংগ্রেসের সঙ্গে জোট করতে চেয়েছিল। কিন্তু কাজের কাজ কিছু হয়নি। আর সেজন্য যে কোথাও না কোথাও কংগ্রেসের মনোভাবই দায়ী, সেটা এই দলগুলির বক্তব্যে স্পষ্ট।মঙ্গলবারই এনসিপি নেতা প্রফুল প্যাটেল গোয়ায় জোট না হওয়ার জন্য কংগ্রেসকে দুষেছিলেন। ঘোষণা করে দিয়েছিলেন, গোয়ায় তাঁরা শিব সেনার সঙ্গে জোট করে লড়বেন এবং সফল হবেন। প্রফুল প্যাটেলের বক্তব্য,”কংগ্রেস মনে করে ওরা গোয়ার বিধানসভা ভোট একাই জিতে যাবে।

সেটা ওদের ব্যাপার। আমরা আর ওদের সঙ্গে জোট নিয়ে কোনও কথা বলছি না। এনসিপি এবং শিব সেনা এই নির্বাচনে একসঙ্গে লড়বে। এবং এনসিপি বেশ কয়েকটি আসন জিতবে।” একই সুর শোনা গিয়েছে শিব সেনা নেতা সঞ্জয় রাউতের গলাতেও। তিনিও বলছেন,”আমরা কংগ্রেসের সঙ্গে আলোচনা করেছি। কিন্তু কোনও লাভ হয়নি। শিব সেনা এবং এনসিপি গোয়াতেও মহা বিকাশ আগাড়ি তৈরির চেষ্টা করেছিল। কিন্তু কংগ্রেস ভাবছে ওরা একাই সংখ্যাগরিষ্ঠতা পাবে।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!