সুভাষ ভৌমিকের শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক

0 0
Read Time:2 Minute, 30 Second

নিউজ ডেস্ক:সুভাষ ভৌমিকের শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক।গত চার দিন ধরে ইকবালপুরের হাসপাতালে ভর্তি সুভাস ভৌমিক। গতকাল রাত পর্যন্ত বাইপ্যাপ সাপোর্টে ছিলেন তিনি। অবস্থার সামান্য উন্নতি হওয়ায় আজ মাস্ক অক্সিজেনের সাপোর্টে আনা হয়েছে তাঁকে। বাংলার প্রাক্তন ফুটবলার সুভাষ ভৌমিকের নানা রকমের শারীরিক সমস্যা আছে।এর আগে হৃদযন্ত্রে অস্ত্রোপচারও হয়েছিল তাঁর। কিডনির অবস্থাও খুব ভাল নয়।

এখন বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে নিয়মিত ডায়ালিসিস চলছে তাঁর। এসবের মধ্যেই তাঁর আবার কোভিড হয়েছে। তাই ডায়ালিসিস করা যায়নি নির্দিষ্ট সময়ে। অসুস্থ হয়ে পড়েছেন তিনি। এই অবস্থায় ইকবালপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। সেখানেই এখন রয়েছেন তিনি। অবস্থা খুবই সংকটজনক গত চার দিন ধরে। গতকাল রাতে বাইপ্যাপ সাপোর্ট খুললেও, সর্বক্ষণই তাঁকে অক্সিজেন দিতে হচ্ছে। ষাটের দশকে কলকাতা ময়দানে দাপিয়ে বেড়ানো ফুটবলার এই সুভাষ ভৌমিক। তিনি ময়দানে ভোম্বল নামেই পরিচিত। কোচ হিসেবেও তিনি অত্যন্ত জনপ্রিয়।

ইস্টবেঙ্গলকে জাতীয় লিগ ও আশিয়ান কাপ জেতানোর কারিগর তিনিই। শুধু বাংলায় নয়, বাংলার বাইরে গিয়েও চার্চিল ব্রাদার্সের হয়ে জাতীয় লিগ জিতেছিলেন এই সুভাষ ভৌমিক। কিন্তু কোচিং জীবনে নানা কারণে তাঁকে একাধিক ঝক্কির মধ্যে পড়তে হয়। পেশায় তিনি শুল্ক দফতরের বড় কর্তা ছিলেন। বেশ কয়েক বছর আগে ঘুষ নেওয়ার অভিযোগে গ্রেফতার হন তিনি, ওঠে নানা বিতর্ক। এখনও তার তদন্ত চলছে। আপাতত সুভাষ ভৌমিকের সংকট কাটানোর চেষ্টা করছেন চিকিত্‍সকরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!