পানাজিতে তৃণমূলের পার্টি অফিসে হামলা

0 0
Read Time:2 Minute, 46 Second

নিউজ ডেস্ক:পানাজিতে তৃণমূলের পার্টি অফিসে ‘হামলা’ তৃণমূলের পার্টি অফিসে ‘হামলা’র খবর পাওয়া গিয়েছে। এই ঘটনায় ২ পুলিশ অফিসার-সহ ৬ জনের বিরুদ্ধে হামলার অভিযোগ করেছে তৃণমূল। ঘাসফুল শিবিরের অভিযোগ, ছিঁড়ে দেওয়া হয়েছে তৃণমূলের ব্যানার-পোস্টার।ও বলা হয়েছে যে এই ঘটনা ঘটার সময় বাধা দিলে নিরাপত্তারক্ষীদেরও নিগ্রহ করা হয় বলে অভিযোগ উঠেছে ২ পুলিশ অফিসার-সহ ৬ জনের বিরুদ্ধে অভিযোগ তৃণমূলের।

নির্বাচন কমিশনে অভিযোগ জানান তৃণমূল কংগ্রেসের। তৃণমূল নেতা সুখেন্দু শেখর রায় বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবিও সহ্য করতে পারছে না সেখানের শাসক শিবির। কী অবস্থা। এসব কাজ আসলে বালখিল্যের কাজ।”এদিকে, সম্প্রতি গোয়ায় প্রথম দফায় ১১ জনের প্রার্থী ঘোষণা করলেন তৃণমূল। সেই তালিকায় রয়েছেন- গোয়ার দুই প্রাক্তন মুখ্যমন্ত্রী। মঙ্গলবার তৃণমূলে যোগ দিয়েই, টিকিট পেলেন গোয়া ফরওয়ার্ড পার্টির এক প্রাক্তন নেতা। গোয়ার ৪০টি বিধানসভা আসনের মধ্যে ১১টিতে প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল।

তৃণমূলের প্রথম এগারো জনের প্রার্থী তালিকায় জায়গা পেয়েছেন কংগ্রেস ছেড়ে আসা, গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেইরো। যাঁকে সম্প্রতি রাজ্যসভায় পাঠিয়েছে তৃণমূল। তৃণমূলের প্রার্থী তালিকায় রয়েছেন গোয়ার আরেক প্রাক্তন মুখ্যমন্ত্রী, NCP ছেড়ে আসা চার্চিল আলেমাও। ২০১৪ সালের লোকসভা ভোটে দক্ষিণ গোয়া কেন্দ্রে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন আলেমাও। সেবার তিনি হেরে যান। তারপরই তৃণমূল ছেড়ে যোগ দেন NCP-তে। সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায়ের গোয়া সফরের সময় আবার NCP ছেড়ে তিনি তৃণমূলে যোগ দেন। এবার ফের বিধানসভা ভোটে তাঁকে প্রার্থী করল তৃণমূল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!