ফের চলন্ত ট্রেনে এক যুবতীর শ্লীলতাহানি

0 0
Read Time:3 Minute, 13 Second

নিউজ ডেস্ক:ফের চলন্ত ট্রেনে এক যুবতীর শ্লীলতাহানিফের চলন্ত ট্রেনে এক যুবতীর শ্লীলতাহানির অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দমদম স্টেশনের কাছে। ডাউন শিয়ালদহ-শান্তিপুর লোকালে সূত্রের খবর, নিউ আলিপুরের বাসিন্দা ওই নির্যাতিতা (২৪) পেশায় ট্যাটু শিল্পী।

গতকাল কাজের সূত্রেই তিনি প্রথমে শিয়ালদহ থেকে ট্রেন ধরে ফুলিয়া যান। সন্ধ্যা সাড়ে ছয়টার মধ্যে তাঁর কাজ শেষ হয়ে যাওয়ার পরে আবার ডাউন শিয়ালদহ লোকাল ধরেন। যেখানেই ঘটে যায় এই ঘটনা। তরুণী সন্ধ্যে হয়ে যাওয়ায় সুরক্ষার জন্যই তিনি মহিলা কপার্টমেন্টে ওঠেন। ক্লান্ত থাকার জন্য ট্রেনের মধ্যেই ঘুমিয়ে পড়ে। ঘুম ভাঙে হঠাত্‍ তার মনে হয় তার গায়ে কেউ একজন হাত দিচ্ছে। আর তখনই হুশ ফেরে তার। ঘুম ভাঙতেই হতচকিত হয়ে যান ।

চোখ খুলে দেখেন সামনে বসে বছর ৩৫-র এক ব্যক্তি। আর গোটা কপার্টমেন্টে কোনও জনমানুষ নেই। এমনকী নেই কোনও পুলিশ। এরপর চেন টানলেও ট্রেন থামেনি বলে অভিযোগ করেছেন তিনি। সেই সুযোগেই ফের তরুণীর গায়ে হাত দেওয়ার চেষ্টা করে অভিযুক্ত। এমনকী বাধা দিতে গেলে মহিলাকে মারধর করে ওই ব্যক্তি, এমনই অভিযোগ মহিলার। তারপর মহিলার কাছ থেকে টাকাও চায়। এমনকী গলায় সোনার চেন আছে কিনা মহিলার গলায় হাত দিয়ে দেখে এই ব্যক্তি।

এই ঘটনা যখন ঘটছে তখন উপস্থিত বুদ্ধি খাটিয়ে ফেসবুক লাইভ করেন ওই মহিলা। ফেসবুক লাইভে ধরা পড়ে অভিযুক্তর ছবি। ফেসবুক লাইভ শুরু হতেই খানিক চাপে পড়ে যায় অভিযুক্ত। । ঘাবড়ে না গিয়ে ভিডিও মারফত অভিযুক্তকে চিহ্নিত করেন নির্যাতিতা।

এদিকে ট্রেনটি গ্যালোপিং থাকায় বিধাননগর স্টেশনে থামেনি। শিয়ালদহ স্টেশন ঢোকার আগে গতি কমতেই ট্রেন থেকে নেমে পালায়। । এদিকে এই ঘটনার পরেই তড়িঘড়ি শিয়ালদহ জিআরপি-র কাছে গিয়ে অভিযুক্তের নামে লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। দায়ের হয়েছে এফআইআর।

তবে সিসিটিভি দেখে অভিযুক্তের পরিচয় পাওয়া বেশ কঠিন বলেই মনে করছে পুলিশ। এখনও পর্যন্ত তাকে ধরা সম্ভব হয়নি বলেই জানা যাচ্ছে। পুলিশের তরফে শুরু হয়েছে জোর কদমে তদন্ত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!