রাজ্যপাল বিধানসভায় নিজে আসতে চাইলে ভেবে দেখা হবে, স্পিকারের মন্তব্যে চাঞ্চল্য

0 0
Read Time:2 Minute, 5 Second

নিউজ ডেস্ক:রাজ্যপাল বিধানসভায় নিজে আসতে চাইলে ভেবে দেখা হবে, স্পিকারের মন্তব্যে চরমে দ্বন্দ্বরাজ্যপাল নিয়ে কড়া অবস্থান বিধানসভার স্পিকারের। বুধবার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন যে, রাজ্যপাল ভবিষ্যতে বিধানসভায় আসার ইচ্ছা প্রকাশ করলে, তা ভেবে দেখা হবে।

আর তাতেই রাজ্য-রাজ্যপাল সংঘাত নতুন মোড় নিল বলেই মনে করছেন বিশ্লেষকরা। এমনকি রাজ্যপাল জগদীপ ধনখড়ের ভাষণের ভিডিয়ো ফুটেজও চেয়েছেন স্পিকার।স্পিকারের আরও বক্তব্য, রাজ্যপালের কিছু বলার থাকতেই পারে। কিন্তু সেরকম হলে তিনি রাজভবনে ডেকে তাঁকে তা বলতেই পারতেন। প্রসঙ্গত, ২৫ জানুয়ারি স্পিকারের পাশে দাঁড়িয়েই রাজ্যপাল মন্তব্য করেছেন যে, বিধানসভা কর্তৃপক্ষ সংবিধানকে মান্যতা দিচ্ছে না।  তার প্রেক্ষিতে রাজ্যপালের বিষয়ে কঠোর অবস্থান বিধানসভার। স্পিকার সিদ্ধান্ত নিয়েছেন, পরবর্তীকালে যদি রাজ্যপালের তরফ থেকে এমন কোনও ইচ্ছা প্রকাশ করা হয় যে তিনি বিধানসভায় আসতে চান, তা ভেবে দেখা হবে।

স্পিকার জানিয়েছেন, রাজ্যপাল যদি নিজে বিধানসভায় আসার ইচ্ছা প্রকাশ করেন, তাহলে বিধানসভা কর্তৃপক্ষ তাঁর আসার কারণ খতিয়ে দেখবেন। বিশ্লেষকরা বলছেন, এর মাধ্যমে স্পিকার ঘুরিয়ে বলে দিলেন, রাজ্যপাল আর নিজের ইচ্ছায় বিধানসভায় আসতে পারবেন না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!