জাপানি সিরিজের প্রভাব,কলকাতায় বহুতল থেকে ঝাঁপ ছাত্রের

0 0
Read Time:3 Minute, 36 Second

নিউজ ডেস্ক:জাপানি সিরিজের প্রভাব, কলকাতার বহুতল থেকে ঝাঁপ ছাত্রের।জীবনের প্রতি চরম হতাশায় ছাদ থেকে লাফ দিয়েছিল মিরাই কাকেহাশি। কিন্তু নিচে পড়ার আগেই তাকে কোলে তুলে নিয়েছিল ‘নাসে’ নামে এক দেবদূত। তবে জাপানি ওয়েব সিরিজের নায়ক মিরাইয়ের মতো কোনও দেবদূত কোলে তুলে নেয়নি পূর্ব কলকাতার বিরাজকে। তাই ওয়েব সিরিজ দেখে মিরাইয়ের মতো উপর থেকে লাফ দিয়েও প্রাণে বাঁচল না কলকাতার একটি নামী স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র বিরাজ পাচিসিয়া (১২)।

পুলিশ জানিয়েছে, শনিবার রাত সোয়া ন’টা নাগাদ ঘটেছে এই ঘটনাটি। ওই আবাসনের ৬ তলার ফ্ল্যাটে থাকে বিরাজের পরিবার। সরস্বতী পুজোর দিন বাড়ির প্রত্যেকেই নিজের মতো ব্যস্ত ছিলেন। কেউ বুঝতেও পারেননি কখন সবার চোখ এড়িয়ে ১২ বছরের ওই বালক লিফটে করে পৌঁছে গিয়েছে ছাদে। হঠাৎই একটি আওয়াজ শুনে ছুটে যান আবাসনের নিরাপত্তারক্ষী ও বাসিন্দারা। বিরাজকে তার বাড়ির পিছন দিকে সুইলিং পুলের পাশে পড়ে থাকতে দেখা যায়। রক্তাক্ত অবস্থায় তাকে একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। তার কোমরের নিচের দিকে এক ইঞ্চির একটি গর্ত হয়ে গিয়েছে। এছাড়াও তার শরীরের বিভিন্ন জায়গায় রয়েছে আঘাতের চিহ্ন। প্রাথমিকভাবে চিকিৎকরা পুলিশকে জানিয়েছেন, উপর থেকে লাফ দেওয়ার ফলে মৃত্যু হয়েছে বালকের।

যদিও ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্টের জন্য পুলিশ অপেক্ষা করছে।পূর্ব কলকাতার ফুলবাগান এলাকার ক্যানাল সার্কুলার রোডের একটি অভিজাত বহুতল আবাসনের সুইমিং পুলের পাশ থেকে তার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। পরিবারের সঙ্গে কথা বলে পুলিশ আধিকারিকরা জেনেছেন, অনলাইনে স্কুল বলে অভিভাবকরা বাধ্য হয়েছিলেন তার হাতে মোবাইল তুলে দিতে। আর বন্ধুদের কাছেই জেনেছিল যে, একটি বিশেষ অ্যানিমেশন ওয়েবসাইট সার্চ ও ক্লিক করলেই দেখা যায় ওয়েব সিরিজ ‘প্ল্যাটিনাম এন্ড’। আর এই ওয়েব সিরিজেই মজে গিয়েছিল সে। কল্পনার চরিত্র মিরাই কাকেহাশিকে এতটাই আপন করে নিয়েছিল যে, মিরাইয়ের জায়গায় নিজেকে ভাবতে শুরু করেছিল। তার মনে হয়েছিল, মিরাইকে যখন দেবদূত ‘নাসে’ বাঁচিয়েছে, তখন তাকেও বাঁচাবে। তার ফলে ১১ তলার ছাদ থেকে লাফাতে একফোঁটাও পা কাঁপেনি তার। পুলিশের কাছে খবর, আগেও কয়েকবার সে এই চেষ্টা করেছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!