অবশেষে সিটকে সহযোগিতার সিদ্ধান্ত আনিসের বাবার

0 0
Read Time:2 Minute, 24 Second

নিউজ ডেস্ক গত শুক্রবার গভীর রাতে মৃত্যু হয় ছাত্র নেতা আনিস খানের । ১৯ তারিখ থেকেই ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় গোটা বাংলা। তদন্তের স্বার্থে সিট গঠন করা হলেও প্রথমে তাঁদের তদন্তে বাধা দেয় মৃতের পরিবার। বারবার আনিসের বাড়িতে গিয়ে ফিরে আসতে হয় অফিসারদের। গ্রেপ্তার করা হয় এক হোমগার্ড ও সিভিক ভলান্টিয়ারকে। ঘটনার জল গড়ায় আদালত পর্যন্ত। বৃহস্পতিবার আদালতের তরফে আনিস খানের দ্বিতীয়বার ময়নাতদন্তের নির্দেশ দেওয়া হয়। জেলা জজের তত্ত্বাবধানেই কবর থেকে দেহ তোলা হবে এবং করা হবে ময়নাতদন্ত। নমুনা ভিসেরা পরীক্ষার জন্য সংরক্ষণ করতে হবে। আনিসের মোবাইল ফোনটি জেলা জজের মাধ্যমে সিটের হাতে তুলে দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

আদালতের নির্দেশ মেনে সিটকে সহযোগিতার সিদ্ধান্ত নিয়েছে আনিস খানের পরিবার। বৃহস্পতিবার রাতেই সিটের আধিকারিকদের সঙ্গে কথা বলেছেন ছাত্রনেতার বাবা সালাম খান ও পরিবারের অন্যরা। রাতেই কবরস্থানে বসানো হয়েছে আলো, সিসিটিভি। আজ অর্থাত্‍ শুক্রবার অভিযুক্তদের শনাক্তকরণে টিআই প্যারেড করা হবে। সেখানে যাওয়ার কথা মৃতের বাবার। এদিকে অপসারণের পর আজ ফের আমতা থানার তত্‍কালীন ওসিকে তলব করা হয়েছে ভবানী ভবনে।

এছাড়া আরও পাঁচজন সিভিক ভলান্টিয়ার, গত শুক্রবার রাতে আমতা থানার ডিউটি অফিসার, এক কনস্টেবল, এএসআই-কেও তলব করা হয়েছে। ঘটনার দিন রাতে যে টোটো করে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল আনিসকে, সেই টোটো চালককেও তলব করা হয়েছে । হাই কোর্টের হস্তক্ষেপের পরই ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!