একেবারে একপেশে জয় ট্যুইটে মুখ্য়মন্ত্রী লেখেন, বিপুল জয়ের জন্য সবাইকে কৃতজ্ঞতা জানাই

0 0
Read Time:2 Minute, 25 Second

একেবারে একপেশে জয় , ট্যুইটে মুখ্য়মন্ত্রী লেখেন,
বিপুল জয়ের জন্য সবাইকে কৃতজ্ঞতা জানাই

নিউজ ডেস্ক একেবারে একপেশে জয়। ১০৮টি পুরসভার মধ্যে ১০৩টি পুরসভায় জয় ছিনিয়ে নিয়েছে তৃণমূল কংগ্রেস। আর এই জয়ের পরই মমতা বন্দ্যোপাধ্যায় ট্যুইট করলেন। নিজের ট্যুইটে মুখ্য়মন্ত্রী লেখেন, ”মা-মাটি মানুষকে আন্তরিক কৃতজ্ঞতা। আরও একটা বিপুল জয়ের জন্য সবাইকে কৃতজ্ঞতা জানাই।

পুরভোটে জয়ী প্রার্থীদের সবাইকে অভিনন্দন। এই জয়ের পর আমাদের দায়িত্ব ও দায়বদ্ধতা বাড়বে এই আশা করি। আসুন সবাই মিলে একসঙ্গে রাজ্যের শান্তি, উন্নতি ও উন্নয়নের লক্ষ্যে কাজ করি।”

সকালে ইভিএমে গোণা শুরুর পর থেকেই পুরভোটে তৃণমূলের দাপট ক্রমশ বোঝা যাচ্ছিল, বেলা গড়াতে গড়াতে দেখা গেল শাসকদলের একাধিপত্য। ১০৮ পুরভোটের মধ্যে ১০৩টি-ই দখল করল ঘাসফুল শিবির। আগেই দিনহাটা বিরোধীশূন্য হওয়ায় গিয়েছিল তৃণমূলের দখলে। এদিন যে ১০৭ টি পুরসভার গণনা হয়েছে সেখানে ১০২টি-ই তৃণমূলের দখলে। যার মধ্যে ৩১টি পুরসভা বিরোধীশূন্য।

দার্জিলিং, তাহেরপুর, এগরা, বেলডাঙা ও চাঁপদানি এই পাঁচটি পুরসভা শুধুমাত্র দখল করতে ব্যর্থ হল তৃণমূল। নদিয়ার তাহেরপুর পুরসভা (সিপিএম-৮, তৃণমূল-৫) দখল করেছে সিপিএম । দার্জিলিং পুরসভা (হামরো-১৭, গোর্খা প্রজাতান্ত্রিক মোর্চা-৮, গোর্খা জনমুক্তি মোর্চা-৪, টাই-১ (হামরো ও তৃণমূলের)) দখল করেছে হামরো পার্টি। আর চাঁপদানি পুরসভা ( তৃণমূল ১১, নির্দল ১০, কংগ্রেস ১), এগরা পুরসভা ( তৃণমূল ৭, বিজেপি ৫, কংগ্রেস ১, নির্দল ১) ও বেলডাঙা পুরসভা ( তৃণমূল ৭, বিজেপি ৩, নির্দল ৪) হয়েছে ত্রিশঙ্কু।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!