নন্দীগ্রামে লড়েছিল বলেই মীনাক্ষী জেলে ?

0 0
Read Time:2 Minute, 14 Second

নিউজ ডেস্ক আমতার ছাত্রনেতা আনিস খানের মৃত্যুর প্রতিবাদ কর্মসূচি থেকে গ্রেফতার করা হয়েছিল মীনাক্ষী সহ ১৬ জনকে। এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়ায় হাওড়ার পাঁচলায়। ইট বৃষ্টিতে আহত হন বেশ কয়েকজন। অভিযোগ পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন বিক্ষোভকারীরা।

পুলিশ সুপারের অফিসের সামনে যে পুলিশকর্মীরা দাঁড়িয়ে ছিল তাদের লক্ষ্য করে ইট ছোড়ার অভিযোগ ওঠে বিক্ষোভকারীদের নামে।বাম যুব নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায় পরে তাকে গ্রেপ্তার করা হয়। মীনাক্ষী মুখোপাধ্যায়কে রাজনৈতিক উদ্দেশ্যে গ্রেপ্তার করা হয়েছে বলে অভিযোগ বাম নেতা সুজন চক্রবর্তী। তিনি তার ফেসবুক পেজে আজ একটি পোস্ট করেছেন, সুজন চক্রবর্তী লিখেছেন,’ মাননীয়া ভয় পাচ্ছেন? আনিস হত‍্যা কাণ্ডের খুনিরা বাইরে কিন্তু প্রতিবাদীরা জেলে।

মীনাক্ষী যে নন্দীগ্রামে নির্বাচনী লড়াই করেছিল, এসব কি তারই শাস্তি। বিধানসভা ভাঙচুর সহ নানান অপরাধ করেও মাননীয়াকে কখনো জেলে যেতে হয়নি। মনে আছে? জেলবন্দি সমস্ত কমরেডদের অবিলম্বে মুক্তি চাই।’ অনেকেই কমেন্ট করেছেন তাঁর এই পোস্টটিতে। একজন লিখেছেন এই মমতা ব্যানার্জি মহাশয়া বামাদের আমলে চরম অরাজকতা সৃষ্টি করেছিল কিন্তু তত্‍কালীন বাম সরকার তাকে জেলে পাঠাবার মতন চিন্তাভাবনা করেনি। আবার একজন লিখেছেন কোন গণতন্ত্রের কারণে সেদিন আজকের স্বৈরাচারী শাসককে জেলে ভরা হয়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!