এবার শ্রাবন্তীকে বিস্ফোরক মন্তব্য করল রোশন

0 0
Read Time:2 Minute, 45 Second

নিউজ ডেস্ক আইনত এখনও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী রোশন সিং। এই নিয়ে চলছে বিবাহ বিচ্ছেদের মামলাও। এবার এই নিয়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে রোশন সিং একটা পোস্ট করেন। তাঁর প্রশ্ন, “কেন প্রতিবার বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ায় ও”। রোশনের এই ‘ও’ কি আদপে শ্রাবন্তীই। স্টোরি পোস্ট হতেই নেটিজেনদের অধিকাংশের প্রশ্ন।
স্টোরিতে রোশন নাম উল্লেখ করেননি। উল্লেখ নেই শ্রাবন্তীরও। তবে বেশ কিছু মাস ধরেই শ্রাবন্তীর সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি ঘটনা নেটপাড়ায় অজানা নয়। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে শ্রাবন্তীর ‘নতুন সম্পর্ক’-এর কথাও। জানা গিয়েছিল ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। যদিও অভিনেত্রী সেই খবর স্বীকার করেননি।

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর জুন মাসে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক ফাস্ট কোর্টে শ্রাবন্তীর সঙ্গে থাকার আবেদন করে মামলা করেছিলেন রোশন সিং। তার জবাবেই বিবাহ বিচ্ছেদের মামলার কথা জানিয়েছিলেন অভিনেত্রী। অন্যদিকে হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটসের কথা বলে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক ফাস্ট কোর্টের দ্বারস্থ হয়েছিলেন রোশন সিং। এর পরে বেশ কয়েকবার শুনানির পর ১৬ই সেপ্টেম্বর রোশন সিং-এর আইনজীবীর কাছে নতুন করে জবাব দেয়।

জুন মাসে রোশনের করা পিটিশনে লেখা ছিল যে, ১২ই এপ্রিল ই-মেল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে তাঁদের বৈবাহিক জীবন পুনরায় শুরু করার আর্জি জানিয়েছিলেন রোশন। তার উত্তরে ২৬ এপ্রিল শ্রাবন্তী জানিয়েছিলেন, যে তিনি রোশনের সঙ্গে কোনও ভাবেই বৈবাহিক জীবন শুরু করতে পারবেন না। এই ঘটনার পর শিয়ালদহের ফাস্ট ট্র্যাক কোর্টে মামলা দায়ের করেন রোশন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!